উত্তরখানে আগুনে মৃতের সংখ্যা বেড়ে ৬

0
246

খবর৭১ঃরাজধানীর উত্তরখানে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ছয়জনের মৃত্যু হলো। শনিবার রাত সাড়ে ১২টায় সাগর (১২) নামে ওই কিশোর মারা যায়। তার শরীরের ৬৬ শতাংশ পুড়ে গিয়েছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, দগ্ধদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন সাগর রাত সাড়ে ১২টায় বার্ন ইউনিটের আইসিইউতে মারা যায়।

এর আগে গত মঙ্গলবার সাগরের মা পূর্ণিমা (৩৫) মারা যান। এর আগে একই ঘটনায় দগ্ধ সাগরের নানি সুফিয়াও (৫০) মারা যান।

গত শনিবার ভোররাত চারটার দিকে উত্তরখানের ব্যাপারীপাড়া এলাকায় হেলাল মার্কেটের কাছে একটি তিনতলা ভবনের নিচতলার একটি ফ্ল্যাটে আগুন লাগে। গ্যাসের লিকেজ থেকে অথবা গ্যাসের লাইন ছিদ্র হয়ে আগুনের সূত্রপাত হয় বলে জানাই ফায়ার সার্ভিস।

অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মো. আজিজুল হক (২৭) ও তার স্ত্রী মুসলিমা (২০) মারা যান। পরে বুধবার সকাল পৌনে নয়টার দিকে আজিজুলের দুলাভাই ডাবলু (৩৩) মারা যান। চিকিৎসকেরা জানিয়েছিলেন, ডাবলুর শরীরের ৬৫ শতাংশ দগ্ধ হয়েছিল।

তবে আগুনে তেমন দগ্ধ না হওয়ায় বেঁচে যান ডাবলুর স্ত্রী আঞ্জুর আরা (২৫) ও তার ছেলে আব্দুলাহ সৌরভ (৫)। তাদের দু’জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় নিহত প্রত্যেককে ২০ হাজার টাকা ও আহত দগ্ধদের ১০ হাজার টাকা করে দিয়েছেন ঢাকা জেলা প্রশাসক আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here