উইকেট এত নরম, বল পড়ে আধা আঙুল দেবে যাচ্ছিল’

0
347

খবর৭১ঃনিউজিল্যান্ডের ওয়েলিংটনের উইকেট নিয়ে বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল বলেন, বিশ্বাস করবেন কি না জানি না, বল উইকেটে পড়ার পর আধা আঙুল দেবে যাচ্ছিল। উইকেটের ওপরটা এমনই নরম হয়ে ছিল। এমন উইকেটে আগে কখনওখেলেছি বলে মনে পড়ে না।

ওয়েলিংটনটেস্টের প্রথম দুইদিন ভেসে যায় বৃষ্টিতে। রোববার তৃতীয় দিনে ব্যাটিংয়ে নেমে উদ্বোধনীতে ৭৫ রান করার পরও২১১ রানেঅলআউটবাংলাদেশ। জবাবে ব্যাটিংয়ে নেমে ৮ রানে ২ উইকেট হারায় স্বাগতিক নিউজিল্যান্ড। তৃতীয় দিনের খেলা শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ৩৮ রান।

ওয়েলিংটন টেস্টের তৃতীয় দিনের খেলা শেষে তামিম বলেন, গতবার (২০১৭ সালে খেলার সময়) এত ঠান্ডা ছিল না। উইকেটেএত ঘাস ছিল না। সবচেয়ে বড় কথা, সেবার তো টানা দু’দিন বৃষ্টির পর ব্যাটিং করতে নামিনি। আজ কন্ডিশন সেদিনের চেয়ে অনেক বেশি চ্যালেঞ্জিং ছিল।

নিউজিল্যান্ড সফরে টেস্ট সিরিজে ধারবাহিক রান করে যাচ্ছেন তামিম ইকবাল। প্রথম টেস্টের প্রথম ইনিংসে সেঞ্চুরি করা তামিম দ্বিতীয় ইনিংসে করেন ফিফটি। দুই ইনিংস মিলে করেন ২০০ রান। ওয়েলিংটনের ভেজা উইকেটে তুলে নিয়েছেন ফিফটি। ১১৪ বল খেলে করেন ৭৪ রান।

ওয়েলিংটনের ভেজা উইকেটে ব্যাটিং নিয়ে তামিম বলেন, ব্যাটিংয়ে নামার আগেই ঠিক করে নিয়েছিলাম, একটু মারার বল পেলেই মেরে দেব। কারণ এই উইকেটে শুধু টিকে থাকার চেষ্টা করে লাভ নেই। যেকোনো সময় একটা বল আমাকে খেয়ে দিতে পারে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here