ঈশ্বরদীতে আ’লীগ মনোনয়ন প্রত্যাশী আব্দুল আলিমের বিশাল শোডাউন !

0
324

পাবনা প্রতিনিধি;
পাবনা-৪ আসনে (ঈশ্বরদী-আটঘরিয়া) আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবীলীগের সাবেক সহ-সভাপতি, বিশিষ্ট শিল্পপতি মেগা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আব্দুল আলিম অর্ধ শতাধিক গাড়ি নিয়ে বিশাল শোডাউন দিয়েছেন। তার বিশাল শোডাউন নিয়ে ঈশ্বরদীর রাজনৈতিক মহলে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
সোমবার দুপুরে ঢাকা থেকে ঈশ্বরদীর মুলাডুলি এসে পৌঁছান আওয়ামীলীগ নেতা প্রকৌশলী আব্দুল আলিম। এ সময় আওয়ামীলীগের নেতাকর্মীরা একত্রিত হয়ে সেখানে তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে অর্ধ শতাধিক মোটর সাইকেল ও হায়েচ গাড়ি নিয়ে বিশাল শোডাউন বের করেন তিনি।
শোডাউন দেয়ার সময় একটি গাড়িতে দাঁড়িয়ে চলন্ত অবস্থায় রাস্তার দুই পাশের মানুষকে কখনও দুই হাত, কখনও এক হাত নেড়ে শুভেচ্ছা জানাতে দেখা যায় প্রকৌশলী আব্দুল আলিম কে।
মুলাডুলি থেকে শুরু করে ঈশ্বরদীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আলহাজ্ব মোড়, দাশুড়িয়া, আটঘরিয়া ও দেবত্তরসহ বেশ কয়েকটি স্থানে পথসভায় মিলিত হন তিনি।
এসব পথসভায় প্রকৌশলী আব্দুল আলিম বলেন, বর্তমান সরকার হচ্ছে উন্নয়নমুখী সরকার। এই সরকার যখন দায়িত্ব নেয় তখন দেশে উন্নয়ন হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসুরী উন্নয়নের মানষ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য ডিজিটাল বাংলাদেশ গড়তে অবিরাম কাজ করছেন। তিনি বলেন, এদেশের উন্নয়নের জন্য জনগণ পুণরায় নৌকায় ভোট দিয়ে বিজীয় করবে।
তিনি আরও বলেন, নোংড়া রাজনীতি থেকে সকলকে বেড়িয়ে এসে সুস্থ ধারার রাজনীতি করতে হবে, তাহলে সমাজ এবং দেশ এগিয়ে যাবে। নোংড়া রাজনীতিবিদদের ঘৃণা করে তাদের উচিত শিক্ষা দিতে হবে। দলের মধ্যে দ্বিধাবিভক্ত না হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নেতাকর্মীদের একত্রিত ভাবে পুণরায় নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।
এবারের জাতীয় নির্বাচনে আওয়ামীলীগ যাকে মনোনয়ন দিবে দলের নেতাকর্মীরা তার পক্ষে কাজ করবে বলেও মত ব্যক্ত করেন প্রকৌশলী আব্দুল আলিম।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here