ঈশ্বরগঞ্জে সাদা পোশাকে যুবককে তুলে নেওয়ার অভিযোগ

0
478

ফারুক ইফতেখার সুমন, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) থেকে-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মো. সফিকুল ইসলাম (৩৮) নামে এক যুবককে সাদা পোশাকের দুর্বৃত্তরা তুলে নিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত মঙ্গলবার রাতে ঈশ্বরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন নিখোঁজ যুবকের বাবা আবদুল ওয়াহেদ। জিডিতে র‌্যাব ১৪ যুবককে তুলে নেওয়ার কথা বললেও পুলিশ ও র‌্যাব যুবকটিতে তুলে নেওয়ার বিষয়টি অস্বীকার করেছে।
উপজেলার সোহাগী ইউনিয়নের মনোহরপুর গ্রামের আবদুল ওয়াহেদের ছেলে সফিকুল ইসলাম (৩৭)। তিনি ব্রহ্মণবাড়িয়া এলাকায় মাঝে মাঝে গিয়ে রিকশা চালাতেন। সেখান থেকে গত ১২ আগস্ট বাড়িতে আসে সফিক। গত সোমবার সন্ধ্যার পর ইসলামপুর বাজারে গেলে সেখান থেকে একটি সাদা মাইক্রোবাসে তুলে নিয়ে যায় সফিককে। বিষয়টি নিয়ে মঙ্গলবার রাতে সফিকের বাবা আবদুল ওয়াহেদ ঈশ^রগঞ্জ থানায় একটি জিডি করেন। জিডিতে বলা হয় ইসলামপুর মাদ্রাসা বাজারের মনির ভুঁইয়ার দোকান থেকে ঘটনার দিন রাত সাড়ে ৮ টার দিকে ৫/৬ জন ব্যক্তি মাইক্রোবাসে তুলে সফিককে নিয়ে যায়। স্থানীয় কেউ কেউ গাড়িতে র‌্যাব ১৪ লেখা ছিলো জানালে র‌্যাব, স্থানীয় পুলিশ ও ময়মনসিংহ ডিবি পুলিশের সাথে যোগাযোগ করে কোথাও সন্ধান পাওয়া যায়নি সফিকুলের। ওই অবস্থায় ছেলের সন্ধান চেয়ে থানায় সাধারণ ডায়েরিটি করা হয়।
ইসলামপুর বাজার এলাকায় গেলে মনির ভুইয়া জানান, তার দোকানে এসে জিনিস চাওয়ার সময় পেছন থেকে তিন জন লোক এসে সফিকের নাম জিজ্ঞাসা করে। নাম বলতেই তাকে দ্রুত গাড়িতে তুলে নিয়ে যায়। কামরুল ইসলাম জানান, একটি সাদা রংএর নোআ ব্যান্ডের গাড়ি দাঁড়ানো ছিলো। কয়েকজন লোক ঘোরা ঘুরি করছিলো। একজন লোক তাকের তাদের পুলিশ সদস্য হিসেবে পরিচয় দেয়। পরক্ষনেই সফিককে গাড়িতে তুলে নিয়ে যায়।
সফিকের বাবা আবদুল ওয়াহেদ জানান, বাজারের গাড়িতে র‌্যাব লেখা ছিলে জানালে তিনি র‌্যাব ডিবি পুলিশ ও থানা পুলিশের কাছে যোগাযোগ করেও ছেলে হদিস পাননি। ছেলেকে কারা নিয়ে গেলো কেন নিয়ে গেলো কিছুই বুঝতে পারছেন না। তিনি দ্রুত তার ছেলেকে ফেরত চান।
ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. বদরুল আলম খান জনানা, গুরুত্ব দিয়ে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here