ঈশ্বরগঞ্জে বিএনপি নেতা ও ছাত্রদলের বাড়িঘরে ছাত্রলীগের হামলা

0
795

ফারুক ইফতেখার সুমন, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিএনপি নেতার চেম্বার ও ছাত্রদল কর্মীদের দোকানপাট এবং বাসাবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে ছাত্রলীগকর্মীরা। বৃহস্পতিবার রাত ৯টার দিকে ওই হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
জানা যায়, ছাত্রলীগ কর্মী কবির ও শহিদুল ইসলাম এর সাথে ছাত্রদল কর্মী দুলন, শাওন, রাসেল ও ফয়সালের সাথে সিনিয়র-জুনিয়র নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। বৃহস্পতিবার রাত ৯টার দিকে পৌর সদরের কালীবাড়ী রোড এলাকায় একটি চায়ের দোকানে কথাকাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষ্যে হাতাহাতি শুরু হয়ে পড়ে। পরবর্তীতে উত্তেজিত ছাত্রলীগ কর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম ভূইয়া মনির কালীবাড়ী রোডস্থ চেম্বার, ছাত্রদল নেতা ফরহাদ আহম্মদ সহ বেশ কয়েকজন কর্মীর বাসা ও একটি দোকানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ জানান, পরিস্থিতি শান্ত রয়েছে। মারধর ও সংঘর্ষের ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছেন।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here