ঈশ্বরগঞ্জে নৌকার প্রার্থী চেয়ে এবার দীর্ঘ মানববন্ধন

0
387

ফারুক ইফতেখার সুমন, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী চেয়ে এবার দীর্ঘ মানববন্ধন করেছে নৌকা সমর্থক কমিটি। মঙ্গলবার দুপুর ১২টা শুরু হয়ে ১টা ৩০ মিনিট সময় ব্যাপী ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ওপর ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জানা যায়, ঈশ্বরগঞ্জে নৌকার প্রার্থী চেয়ে বেশ কয়েকদিন ধরে নৌকা সমর্থক কমিটি বিভিন্ন কর্মসূচিতে আন্দোলন চালিয়ে যাচ্ছেন। মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ থেকে শুরু হয়ে কানুরামপুর সীমানা পর্যন্ত ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ওপর দীর্ঘ ১২ কিলোমিটার এলাকার বিভিন্ন স্পটে মানববন্ধন করা হয়েছে। ঈশ্বরগঞ্জ পৌর সদর, সদর ইউনিয়নের চরহোসেনপর ব্র্যাক সংলগ্ন এলাকা, শর্ষী মোড় এলাকায় ও মাইজবাগ ইউনিয়নের হারুয়া বাজার, মল্লিকপুর স্কুলের সামনে, লক্ষীগঞ্জ বাজার, বটতলা বাজার, সাদুরগোলা মাদ্রাসার সামনে, মাইজবাগ বাজার, গালাহার বাজার ও কানুরামপুর এলাকার ঈশ্বরগঞ্জ উপজেলার সীমানা পর্যন্ত ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য যে, গত জাতীয় নির্বাচনে ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনে মহাজোট থেকে মনোনয়ন পায় জাতীয়পার্টি থেকে ফকরুল ইমাম। ওই সময় এ আসনে আর কোন প্রার্থী না থাকায় বিনাভোটে নির্বাচিত হন তিনি। আসন্ন জাতীয় নির্বাচনেও নৌকা সমর্থক ভোটাররা এ আসন থেকে জাতীয়পার্টির ফকরুল ইমামকে মনোনয়ন দেওয়ার আশঙ্কা করছেন। এ আসনে আবারও জাতীয়পার্টিকে মনোনয়ন দিলে মহাজোট এ আসনটি হারাতে পারে বলে তারা শঙ্কা প্রকাশ করছেন। তাই তারা এ আসনে নৌকা প্রতীকের প্রার্থী চেয়ে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করছেন। মনোয়ন নিশ্চিত হওয়ার আগ পর্যন্ত তারা বিভিন্ন কর্মসূচি চালিয়ে যাবেন বলে সাংবাদিকদের নিশ্চিত করেছেন নৌকা সমর্থক কমিটির আহ্বায়ক আব্দুল হেকিম।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here