ঈশ্বরগঞ্জে ধানের শীষের প্রার্থীকে ঘিরে জনতার ঢল

0
485

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জে আসন থেকে গণফোরামের প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীক নিয়ে বৃহস্পতিবার থেকে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করেছেন এএইচএম খালেকুজ্জামান। বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহ থেকে উপজেলা সদরে আসলে উপজেলা বিএনপির সভাপতি লুৎফুল্লাহেল মাজেদ বাবুর নেতৃত্বে দলটির অঙ্গসহযোগী সংগঠনের পক্ষ থেকে প্রার্থীকে সংবর্ধনা দেওয়া হয়। ওই সময় উপজেলা সদরের প্রায় দুই কিলোমিটার এলাকা মিছিলে মিছিলে মাতিয়ে তুলেন ধানের শীষ শ্লোগানে।
এসময় বিএনপির তৃণমূল নেতাসহ হাজার হাজার সাধারণ মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়। তখন যেন উৎসব নেমে আসে উপজেলা সদরে। এমন উৎসব দেখে প্রার্থীকে ঘিরে আলোচনার ঝড় বইছে সর্বত্র।
উপজেলা বিএনপির সভাপতি লুৎফুল্লাহেল মাজেদ বাবু প্রার্থী খালেকুজ্জামানকে নিয়ে উপজেলা সদরে আসলে তাদের গাড়ীকে ঘিরে ধানের শীষের শ্লোগানে মুখরিত করে তুলে পৌর সদর এলাকা। পরে গোহাটায় এক বিশাল জনসভায় জনতার উদ্দেশ্যে প্রার্থী খালেকুজ্জামান বক্তব্য রাখেন। তিনি বলেন, আপনারা আমার জন্যে দোয়া করবেন আমি নির্বাচনে বিজয়ী হলে আপনাদের দেয়া আমানত খেয়ানত করব না। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তির লক্ষ্যে আন্দোলনের অংশ হিসেবে আমরা নির্বাচনে অংশ গ্রহণ করেছি। ধানের শীষের বিজয় নিশ্চিত করে খালেদা জিয়াকে মুক্ত করে আনব ইনশাআল্লাহ। আপনাদের প্রতি আমার অনুরোধ কেউ নির্বাচনের মাঠ ছাড়বেন না। ভোটের দিন কেন্দ্র পাহারা দিতে হবে। জনগণের দেয়া আমানত কেউ যেন চুরি করতে না পারে। এটা করতে পারলেই ধানের শীষের বিজয় কেউ রুখতে পারবে না।
এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি প্রেকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু, সহ সভাপতি এডভোকেট কাজী শাহজাহান, সাধারণ সম্পাদক একেএম হারুন অর রশিদ, সাবেক সাধারণ সম্পাদক আহসান পারভেজ, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান আমিরুল ইসলাম ভূঞা মনি, উত্তর জেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি ফরিদ উদ্দিন, উত্তর জেলা ছাত্রদলের সভাপতি নিহাত সালমান ডুদন, সাধারণ সম্পাদক হলুদ প্রমুখ।##

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here