ঈশ্বরগঞ্জে জাপা এমপির কুশপুত্তলিকা দাহ করল স্থানীয় আ’লীগ

0
259

ফারুক ইফতেখার সুমন ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জাতীয়পার্টির মনোনীত স্থানীয সংসদ সদস্য ফখরুল ইমামের কুশপুত্তলিকা দাহ করেছে নৌকা সমর্থক গোষ্ঠীর ব্যাণারে উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। বুধবার (৭ নভেম্বর) দুপুর ১টায় পৌরসদরের চৌরাস্তায় ‘বিজয় ৭১’ এর সামনে ওই কুশপুত্তলিকা দাহ করা হয়।
জানা যায়, বিগত ১০দশম জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে বঞ্চিত আওয়ামীলীগ আসন্ন একাদশ নির্বাচনকে সামনে রেখে নিজ দল থেকে নৌকা প্রতীকে মনোনয়নের দাবিতে দীর্ঘদিন যাবৎ বিক্ষোভ সহ বিভিন্ন কর্মসূচী দিয়ে আসছে। এরই প্রতিবাদে বুধবার দূপুরে বিক্ষোভ কর্মসূচি ও কুশপুত্তলিকা দাহ করে আ’লীগের নেতাকর্মীরা। পৌরসদরের চৌরাস্তায় ঘন্টা ব্যাপী ওই কর্মসূচি চলায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। এতে ময়মনসিংহ ও কিশোরগঞ্জ গামী যাত্রীদের দুর্ভোগ পোহাতে হয়।
বিক্ষোভ পরবর্তী সমাবেশে বক্তারা ফখরুল ইমামকে বহিরাগত উল্লেখ করে তাকে মনোনয়ন না দিয়ে দুই বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের শিল্প বিষয়ক সম্পাদক আব্দুছ ছাত্তারকে মনোনয়ন দিতে জোর দাবি জানান। সমাবেশে পৌর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হেকিম। এছাড়াও বক্তব্য রাখেন জেলা আ’লীগের সদস্য বদরুল আলম প্রদীপ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, উপজেলা কৃষকলীগের আহবায়ক আব্দুল হান্নান ভূইয়া, দেলোয়ার জাহান মামুন ,সাদিকুল গণি ভূইয়া রুমন, কামরুল হাসান জুয়েল, জাকির হোসেন, মুখলেছুর রহমান মানিক, একেএম ফরিদুল্লাহ প্রমুখ।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here