ঈশ্বরগঞ্জে কাঠের গুড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ, বিক্ষোভ

0
371

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়কে গতিরোধক নির্মাণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের ঈশ্বরগঞ্জে শিমুলতলী এলাকায় কাঠের গুড়ি ফেলে ও রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ কর্মসূচি পালন করে। কর্মসূচির কারণে মহাসড়কের প্রায় এক ঘণ্টা যানচলাচল বন্ধ থাকে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে যানচলাচল স্বাভাবিক করে।
ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে বেপরোয়া যান চলাচলের কারণে দুর্ঘটনায় প্রাণ হানি বাড়ছে। ঈশ্বরগঞ্জের শিমুলতলী এলাকায় গত মঙ্গলবার সন্ধ্যায় বাস চাপায় এক রিকশা চালক নিহত হন। রিকশাচালক নিহত হওয়ার পর মহাসড়কটির ওই স্থানটিতে থাকা ঈশ্বরগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ, আইডিয়াল কলেজ, প্রতিশ্রুতি মডেল উচ্চ বিদ্যালয়, শৈশব বিদ্যানিকেতন ও পাবলিক স্কুলের শিক্ষার্থীরা দুর্ঘটনার ঝুঁকির মধ্যে পড়ে। ওই অবস্থায় শিমুলতলী এলাকায় গতিরোধক নির্মাণের দাবিতে বৃহস্পতিবার বেলা ১১ টায় মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। ফেসবুক ভিত্তিক সংগঠন ‘ঈশ্বরগঞ্জ পরিবারের’ আয়োজনে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, জনপ্রতিনিধিসহ কয়েকশ মানুষ কর্মসূচিতে অংশ নেন।
মহাসড়কের অবস্থান নিয়ে কাঠের গুড়ি ফেলে ও রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করা হয়। এতে মহাসড়কে বেলা ১১ টা থেকে ১২ টা পর্যন্ত সকল ধরণের যান চলাচল বন্ধ থাকে। ফলে সড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. বদরুল আলম খান বিক্ষুব্ধ লোকজনকে শান্ত করে কর্মসূচি প্রত্যাহার করা
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here