ঈশ্বরগঞ্জে আ’লীগের পৃথক পৃথক ভাবে শোক দিবস পালিত

0
594

ফারুক ইফতেখার সুমন, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) থেকে:
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আওয়ামী লীগের উদ্যোগে পৃথক পৃথক ভাবে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন করা হয়। মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে দিনটি পালন করেছে আওয়ামীলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠন। পাশাপাশি পৌরসভা কার্যালয়, উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদ, ইউনিয়নের দলীয় কার্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা সভা, মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।
মঙ্গলবার দূপুরে উপজেলা চেয়ারম্যান মাহ্মুদ হাসান সুমনের নেতৃত্বে উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌর এলাকার দলীয় নেতাকর্মীসহ হাজার হাজার মানুষের উপস্থিতিতে পৌর সদরে এক শোক র‌্যালি ও কাঙালিভোজের আয়োজন করা হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আ.লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান একরাম হোসেন ভূইয়া, পৌরসভার মেয়র মক্তিযোদ্ধা কমান্ডার আব্দুছ সাত্তার, তারুন্দিয়া ইউপি চেয়ারম্যান এম এ হালিম, জাটিয়া ইউপি চেয়ারম্যান শামসুল হক ঝন্টু, রাজিবপুর ইউপি চেয়ারম্যান মোদাব্বিরুল ইসলাম, উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, ডিকেআইবি’র আঞ্চলিক সভাপতি মুজিবুর রহমান রাজু, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক রাফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান মাহমুদ প্রমুখ।
অপরদিকে সাবেক এমপি আ’লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুস সাত্তারের উদ্যোগে নেতাকর্মীদের নিয়ে পৌরসভা সহ ১১টি ইউনিয়নের দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল, আলোচনা সভা ও গণভোজের আয়োজন করা হয়। আলোচনা সভা গুলোতে পৌর আ.লীগের সভাপতি সাবেক মেয়র হাবিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল হেকিম, আ.লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান সাজু, উপজেলা যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতি, যুগ্ম আহবায়ক কামরুল হাসান জুয়েল, দেলোয়ার জাহান মামুন, উপজেলা যুবলীগের সদস্য ও ইউপি মেম্বার লুৎফুর রহমান লতিফ, উপজেলা স্বেচ্চাসেবক লীগের আহ্বায়ক শহীদুল ইসলাম মাসুদ, যুগ্ম আহ্বায়ক মুখলেছুর রহমান মানিক, বাবু নীপুন চন্দ্র বিশ্বাস, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, সাবেক ছাত্রলীগ সভাপতি মাহবুবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম ফরিদুল্লাহ ফরিদ প্রমুখ।
অন্যদিকে উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল কাঙালিভোজ ও আলোচনা সভার আয়োজন করেন।
এদিকে পৌর মেয়র ও মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুছ সাত্তারের উদ্যোগে শোক দিবসে মুক্তিযোদ্ধা সংসদ ও পৌরসভায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here