ঈদে মুখোমুখি অপু-বুবলী

0
264

খবর ৭১ঃ ঈদে মুখোমুখি হতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের দুই নায়িকা অপু বিশ্বাস ও বুবলী। পরস্পর পরস্পরের সঙ্গে ঝগড়া বিবাদে জড়িয়ে না পড়লেও সিনেমার মাধ্যমেই ঈদে মুখোমুখি অবস্থান নেবেন তারা। আগামী ঈদে অপু বিশ্বাস অভিনীত ‘পাংকু জামাই’ ছবিটি মুক্তি পাবে। আবদুল মান্নানের পরিচালনায় এখানে অপুর নায়ক শাকিব খান। ছবিটি ঈদে মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক আবদুল মান্নান।

আবদুল মান্নান বলেন, ‘ঈদে ছবিটি মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছি। আগামী সপ্তাহে ছবিটি সেন্সরে জমা দেব। রোমান্টিক, অ্যাকশন ও কমেডিধাঁচের এই ছবিটি আশাকরি দর্শকদের ভালো লাগবে।’

এদিকে বুবলী অভিনীত ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ এবং ‘সুপার হিরো’ ছবি দুটি ঈদে মুক্তির কথা রয়েছে। এই দুই ছবিতেই বুবলীর নায়ক শাকিব খান।

অপু বিশ্বাস ও বুবলীর সম্পর্ক মধুর নয়। চলচ্চিত্রাঙ্গণের মানুষ ছাড়াও সাধারণ মানুষের নখদর্পণে তাদের সম্পর্কের কথা। সংবাদ মাধ্যমেও তাদের বৈরী সম্পর্কের খবর প্রকাশিত হয়েছে বহুবার। স্যোশাল মিডিয়া ফেসবুকেও একজন অন্যজনের বিরুদ্ধে লিখেছেন। এবার দুজনের বৈরী সম্পর্কের পারদ পর্দায় জ্বলে ওঠে কি-না এটাই দেখার বিষয়। মুখোমুখি লড়াইয়ে কার ছবি দর্শক গ্রহণ করবেন এটা জানার জন্য অপেক্ষা করতে হবে আগামী ঈদ পর্যন্ত।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here