ঈদের চার নাটকে মিথিলা

0
236

খবর ৭১ঃঈদের জন্য নির্মিত একই পরিচালকের চার নাটকে অভিনয় করেছেন মিথিলা। এমনিতেই বিশেষ দিবস ছাড়া অন্য কোনো সময় নাটকে তাকে দেখা যায় না।

তাই ভালো কাজগুলো করার জন্য ঈদের সময়টাকেই বেছে নেন এ অভিনেত্রী। এবারের ঈদে সেরকম চারটি কাজ নিয়েই দর্শকদের সামনে আসছেন বলে জানিয়েছেন তিনি।

নাটকগুলো হচ্ছে- ‘লং ড্রাইভ’, ‘তুমি কিংবা ঘাসফুল’, ‘বাষ্পপত্র’ ও ‘যখন কখন’। এগুলো পরিচালনা করছেন শুভ। ‘লং ড্রাইভ’ ও ‘বাষ্পপত্র’ নাটকে মিথিলার বিপরীতে অভিনয় করেছেন অপূর্ব এবং অন্য দুটিতে রয়েছেন এসএন জনি।

নাটকগুলো প্রসঙ্গে মিথিলা বলেন, ‘দেশের বাইরে টানা কয়েকটি নাটকের কাজ করা এবারই প্রথম। যেহেতু একই পরিচালকের কাজ ছিল তাই সময় নিয়ে কাজগুলো করে ফেললাম। প্রতিটি নাটকেরই গল্প সুন্দর। সহশিল্পী হিসেবে অপূর্ব তো সবসময়ই ভীষণ সহযোগিতা পরায়ণ। আশা করছি প্রতিটি নাটকই দর্শকের ভালো লাগবে।’

আসছে কোরবানির ঈদে চারটি ভিন্ন চ্যানেলে নাটকগুলো প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। এছাড়াও কিছুদিন আগে কলকাতায় পার্থ সেনের পরিচালনায় ‘মুখোমুখি’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন মিথিলা।

এ মুহূর্তে মিথিলা অফিসিয়াল কাজে একমাত্র মেয়েকে সঙ্গে নিয়ে উগান্ডা অবস্থান করছেন। সেখান থেকে তানজানিয়া হয়ে ঈদের আগে দেশে ফিরবেন বলে জানিয়েছেন তিনি।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here