ঈদুল আযহায় ফুলবাড়িয়ায় ১০ কেজির স্থলে ২০ কেজি চাউল পাবে হতদরিদ্ররা

0
254

ফুলবাড়িয়াা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ফুলবাড়িয় উপজেলায় ১৩ টি ইউয়িনের ৭৯ হাজার ৮৮৩ টি কার্ডধারী হতদরিদ্র ঈদুল আযহায় ১০ কেজির স্থলে প্রত্যেকে ২০ কেজি করে চাউল পাবে।
উপজেলার নাওগাঁও ইউনিয়নে ৬ হাজার, পুটিজানা ৭ হাজার ৪০০, কুশমাইল ৭ হাজার ৪০০, বালিয়ান ৬ হাজার ৭০০, দেওখোলা ৪ হাজার ৬৮৩, ফুলবাড়িয়া ৭ হাজার ৪০০, বাকতা ৬ হাজার ২০০, রাঙ্গামাটিয়া ৫ হাজার ৪০০, এনায়েতপুর ৪ হাজার ৭০০, কালাদহ ৪ হাজার ৫০০, রাধাকানাই ৭ হাজার ৪০০, আছিম পাটুলী ৭ হাজার ৪০০, ভবানীপুর ৪ হাজার ৭০০ জন হতদরিদ্র কার্ডধারীর বিপরিতে ভিজিএফ ১৫৯৮.৬৬০ মেঃ টন চাউল বরাদ্দ দিয়েছেন বলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস সূত্রে জানাগেছে।
উপজেলা ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা মোঃ হুমায়ূন খালিদ জানায়, গোদাম থেকে কুশমাইল ও দেওখোলা ইউনিয়নের ভিজিএফের চাউল নিয়েগেছেন চেয়ারম্যানরা। আশা করছি নিদৃষ্ট সময়ের মধ্যেই গুদাম থেকে অন্যান্য ইউনিয়ন গুলোর ভিজিএফের চাউল বিলি বিতরণ করা হবে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও ভিজিএফ কমিটির সদস্য সচিব মোঃ আঃ বাছেদ জানান, গত ঈদুল ফিতরের বরাদ্দের চেয়ে ঈদুল আযহায় দ্বিগুণ বরাদ্দ হয়েছে, ১০ কেজির স্থলে ২০ কেজি করে চাউল পাবেন কার্ডধারী হতদরিদ্ররা।
উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার জানান, সুষ্ঠভাবে খাদ্যগুদাম থেকে চাল উত্তোলন এবং বিতরণের জন্য সংশ্লিষ্ঠ টেক অফিসারদের নির্দেশনা দেয়া আছে। আমারাও নিয়মিত মনিটরিংয়ে থাকব।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here