ইমাম প্রশিক্ষণ একাডেমি সিলেট-এর রক্তদান কর্মসূচী অনুষ্ঠিত

0
412

খবর ৭১:রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল বলেছেন, রক্তদান একটি মহৎ কাজ। একজন মানুষকে রক্ত দানের অর্থ তাঁর জীবনকে বাঁচানোর সহায়তা করা। মানুষের প্রতি ভালোবাসা এবং মমত্ববোধ রেখে মানবতার সেবায় রক্তদানে এগিয়ে আসতে হবে।
ইমাম প্রশিক্ষণ একাডেমি সিলেট-এর উদ্যোগে ও মুজিব-জাহান রেড ক্রিসেন্ট রক্তকেন্দ্রের সহযোগিতায় আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় শাহী ঈদগাহস্থ জাতীয় ইমাম প্রশিক্ষণ কেন্দ্রে এ কর্মসূচীর আয়োজন করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের কার্যকরী পরিষদ সদস্য সাইফুর রহমান খোকন, সুয়েব আহমদ, ইসলামী ফাউন্ডেশন সিলেটের সহকারী পরিচালক মাওলানা শাহ নজরুল ইসলাম, প্রশিক্ষক মোশাররফ হোসেন, আজীবন সদস্য নুরুল ইসলাম সুহেল, যুব প্রধান মিনহাজুল আবেদীন, উপ-যুব প্রধান নাজিম খান, মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্তকেন্দ্রের জুনিয়র সহকারী পরিচালক কমল পদ পাল প্রমুখ।
রক্তদান কর্মসূচি অনুষ্ঠানে বিভিন্ন স্তরের মানুষ স্বতঃস্ফূর্তভাবে স্বেচ্ছায় অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে প্রায় ২৮ ব্যাগ রক্ত সংগ্রহ করা হয়।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here