ইবিতে শিবিরের ৩৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

0
436

রুমি নোমান, ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ে শিবিরের ৩৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। রবিবার রাত নয়টায় বিশ্ববিদ্যালয়ের পক্ষে বাদী এ মামলা দায়ের করেন প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান।
বিশ্ববিদ্যালয় ও থানা সূত্রে জানা যায়, রবিবার রাতে রুটিন তল্লাশির অংশ হিসেবে সাদ্দাম হোসেন হলে তল্লাশি চালায় বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ। এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রশিবিরের সভাপতি হাদিউজ্জামানের ৩১৭ নং কক্ষ সহ বিভিন্ন কক্ষে তল্লাশি চালিয়ে ১১ টি ককটেল, ৫ টি পেট্রোল বোমা, বোমা তৈরির সরঞ্জাম, ইলেকট্রনিক্স যন্ত্রপাতি, বিপুল পরিমাণ ডিস্ক, দেশীয় অস্ত্র, দালিলিক কাগজপত্র, ম্যাগাজিন উদ্ধার করা হয়। তল্লাশি অভিযানে নের্তৃত্ব দেন কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মেহেদি হাসান।
অভিযান শেষে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের পক্ষে প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান বিশ্ববিদ্যালয় থানায় বিস্ফোরক আইনের আওতায় শিবিরের ৩৫ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং প্রায় ৪০ জন কে অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করে। মামলা নং-(১৫/১৩-০৮-১৭)।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রতন শেখ বলেন, ‘বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। খুব দ্রুত এর সাথে জড়িতদের গ্রেফতার করা হবে।খবর ৭১/ ই;

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here