ইবিতে ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার শুরু ২৫ নভেম্বর

0
296

ইবি প্রতিনিধিঃ
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার মেধা তালিকায় স্থান প্রাপ্তদের সাক্ষাৎকার শুরু হচ্ছে আগামী ২৫ নভেম্বর। সোমবার বিশ্ববিদ্যালয়ের ইউনিট সমন্বয়কারীরা এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে আগামী ২৫ নভেম্বর মানবিক, সামাজিক বিজ্ঞান এবং আইন ও শরীয়াহ অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের ১ম শিফটের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। এছাড়াও ২৬ ও ২৭ নভেম্বর ২য় ও ৩য় শিফটের মেধাতালিকায় স্থানপ্রাপ্তদের সাক্ষাৎকার নেওয়া হবে।

আগামী ২৫ ও ২৬ নভেম্বর ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত ‘সি’ ইউনিটের সাক্ষাতকার অনুষ্ঠিত। সাক্ষাৎকারের পর ৩ ডিসেম্বরের মধ্যে শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে। ৩ ডিসেম্বরের পর মেধা তালিকায় স্থানপ্রাপ্তরা ভর্তির সুযোগ পাবে না। ৯ নভম্বর অপেক্ষমান তালিকায় থাকা শিক্ষার্থীদের সাক্ষাৎকার এবং ১২ ডিসেম্বরের মধ্যে তাদেরকে ভর্তি কার্যক্রম শেষ করতে হবে।

থিওলজি এন্ড ইসলামিক স্টাডিজ অনুষদভুক্ত ‘এ’ এবং ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের সাক্ষাতকার আগামী ২৭ ও ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, মেধা তালিকায় স্থান প্রাপ্ত শিক্ষার্থীদের আগামী ১৯ নভেম্বর থেকে ২৩ নভেম্বরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে প্রদত্ত বিভাগসমূহের পছন্দক্রম ও ভর্তির আবেদন ফরম পূরণ করে দাখিল করতে হবে। প্রার্থীকে অবশ্যই আবেদন ফরম ১ কপি প্রিন্ট করে নিজের কাছে রাখতে হবে। বিভাগের পছন্দক্রম ফরম ও ভর্তির আবেদন ফরম পূরণ না করলে কোন ভর্তি প্রার্থীকে বিভাগ মনোনয়ন দেয়া হবে না। সাক্ষাৎকারের সময় ভর্তি পরীক্ষা কেন্দ্রে পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এস.এস.সি ও এইচ.এস.সি অথবা সমমান পরীক্ষার মূল সার্টিফিকেট এবং রেজিস্ট্রেশন কার্ড, মূল সার্টিফিকেট অথবা প্রশংসা পত্র, মূল নম্বর পত্র, সদ্য তোলা ৮ কপি পাসপোর্ট সাইজের ছবি।

ভর্তি ও ফলাফল সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে.ধপ.নফ অথবা িি.িরঁনফ.রহভড় তে পাওয়া যাবে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here