ইবিতে ‘নৃত্যাঙ্গন’ এর যাত্রা শুরু

0
249

ইবি প্রতিনিধিঃ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে প্রগতিশীলতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে সামনে রেখে ‘নৃত্যাঙ্গন’ নামের নৃত্য সংগঠনের যাত্রা শুরু হয়েছে। শনিবার বেলা ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প অর্পণ করে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে সংগঠনটি।

ব্যবস্থাপনা বিভাগের ১২-১৩ শিক্ষাবর্ষের জয়ন্ত সরকারকে সভাপতি এবং মার্কেটিং বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের মাহমুদা মাহিকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সংগঠনটির প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন মার্কেটিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া রহমান। আগামী এক বছরের জন্য এ কমিটি দায়িত্ব পালন করবেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শাহীন উজজামান শাওন, যুগ্ম-সম্পাদক সুকান্ত কুমার ঘোষ, নৃত্য বিষয়কসম্পাদক মাহমুদা মাহি (ভারপ্রাপ্ত), সহকারি নৃত্য বিষয়ক সম্পাদকমুজাহিদ খন্দকার, প্রচার সম্পাদক মিনারা মাহি, সহকারি প্রচার সম্পাদক ফারহা তাবাসসুম, অর্থ বিষয়ক সম্পাক জুহানা তাসনিম পলক, সহকারি অর্থ বিষয়ক সম্পাদক মিতু ইমা তাহিতী, মিউজিক বিষয়ক সম্পাদক প্রকাশ বড়–্ধসঢ়;ই, যুগ্ম মিউজিক বিষয়ক সম্পাদক শিবাজী চক্রবর্তী।

শুরুর দিনেই আন্ত:বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল ও হ্যান্ডবল খেলা উদ্বোধনে নৃত্য প্রদর্শনী করে তারা।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here