ইবিতে ছিনতাই করলো ছাত্রলীগ কর্মী : আটক ২

0
418

ইবি প্রতিনিধি:
ঈদের ছুটিতে থাকা ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছিনতাই সংঘটিত করেছে ছাত্রলীগ কর্মীসহ বহিরাগতরা। সোমবার বেলা বারোটার দিকে কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে দুজনকে আটক করেছে ইবি থানা পুলিশ।
জানা যায়, দশদিন ঈদের ছুটিতে থাকা ইসলামী বিশ্ববিদ্যালয়ে সোমবার সকালে বন্ধুদের সাথে ঘুরতে আসে বহিরাগত নাসরিন (২০) সহ কয়েকজন। এসময় তারা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে পৌছালে ছাত্রলীগের সাধারণ সম্পাদক হালিম গ্রুপের কর্মী নুরুজ্জামান সাগর এবং বহিরাগত বিপুল (৩৫), আশরাফুল (২৩) সহ কয়েকজন তাদেরকে ঘিরে ধরে। এসময় ভয়ভীতি দেখিয়ে তাদের মোবাইল সেট সহ মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে। পরবর্তীতে খবর পেয়ে ঘটনাস্থল থেকে বিপুল ও আশরাফুল নামে দুই বহিরাগত ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ইবি থানা পুলিশ।
জানা যায়, বিপুল ও আশরাফুল বহিরাগাত হলেও ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের ছত্রছায়ায় ক্যাম্পাসে চাঁদাবাজি, ছিনতাইসহ প্রায়ই বিভিন্ন অপরাধ সংঘটিত করে থাকে।
নির্ভরযোগ্য সূত্রে আরও জানা যায় যে, ছাত্রলীগ কর্মী সাগর সাধারণ সম্পাদক গ্রুপের রাজনীতি করায় তাকে গ্রেফতার করা হলেও পরবর্তীতে তাদের সুপারিশে তাকে ছেড়ে দেওয়া হয়। তবে পুলিশের দাবি তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে।
ইবি থানার কর্মকর্তা কমোলেশ দাশ বলেন, ‘ভুক্তভোগী নাসরিন বাদী হয়ে দুজনকে (বিপুল, আশরাফুল) কে আসামী করে মামলা করেছে। আমরা তাদেরকে কোর্টে চালান দেব।’
এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান বলেন, ‘ঘটনা শোনা মাত্রই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সন্দেহভাজন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ব্যাপারে তক্যাম্পাস খুললে প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here