ইবিকে ছাত্রশিবিরমুক্ত ঘোষণা করা হবে: ছাত্রলীগ সভাপতি

0
1097

ইবি প্রতিনিধি-
কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়কে আগামীকাল মঙ্গলবার পূর্ণাঙ্গ ছাত্রশিবিরমুক্ত ক্যাম্পাস হিসেবে ঘোষণা করা হবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন।

তিনি বলেন, ‘আগামীকাল ১৫ আগস্ট আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের অনেককেই হারিয়েছি, আমরা আর কিছু হারাতে চাই না, হারানোর দিনও আমাদের বড় অর্জন হলো আমরা ইসলামী বিশ্ববিদ্যালয়কে পুর্ণাঙ্গ ছাত্রশিবিরমুক্ত ঘোষণা করবো। যা ইসলামী বিশ্ববিদ্যালয় ইতিহাসে ছাত্রলীগের একটি বড় অর্জন’।

আজ সোমবার ইসলামী বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সাথে প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান ও ছাত্রলীগের এক মতবিনিময় সভায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি এসব কথা বলেন।

ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন বলেন, ‘ইসলামী বিশ্ববিদ্যালয়ের সকল আবাসিক হলগুলোতে ছাত্রশিবির দেখা মাত্রই ধোলাই দিয়ে পুলিশে দেওয়ার জন্য প্রত্যেকটি নেতাকর্মীকে নির্দেশ দিয়েছি। বর্তমানে হলগুলোতে কোন ছাত্রশিবির নাই। এছাড়াও আজ সোমবার প্রথমে লালনশাহ হল এবং পরে ছাত্রশিবিরের ক্যান্টনমেন্ট হিসেবে খ্যাত সাদ্দাম হোসেন হলকে শিবির মুক্ত ঘোষণা করা হয়’।

এসময় ছাত্রলীগের সাধরণ সম্পাদক জুয়েল রানা হালিম বলেন বলেন, ‘ইসলামী বিশ্ববিদ্যালয়ে গতকাল রোববার বিশ্ববিদ্যালয় প্রশাসন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ও আইন শৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে সাদ্দাম হোসেন হলের প্রত্যেকটি রুমে তল্লাসী চালিয়ে শিবিরকে ক্যাম্পাস থেকে বিতাড়িত করা হয়েছে’।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here