ইঞ্জিনিয়ার থেকে অভিনয় জগতে: ভিকি

0
391

খবর৭১:’রাজি’ ছবিতে অভিনয়ের পর অভিনেতা ভিকি কৌশল সকলের প্রশংসা লাভ করেছেন। সম্প্রতি একটা সাক্ষাৎকারে তিনি জানান, স্ট্রাগল সত্ত্বেও তিনি সবরকম অভিনয় করতেই পছন্দ করেন।

পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, একজন ইঞ্জিনিয়ার হিসাবে আমার জীবন ‘দমবন্ধ’ হয়ে উঠেছিল। স্ট্রাগলের সময় আমি একটুও ভাবিনি যে আমার একজন ইঞ্জিনিয়ার হওয়াই উচিত ছিল, কারণ আমি জানতাম, ওই জীবনটা আমার জন্য নয়। আমি ওইভাবে বাঁচতে পারতাম না, কারণ আমার ওইভাবে জীবন দমবন্ধ হয়ে আসছিল।

৩০ বছর বয়সী এই অভিনেতা জানান, ইঞ্জিনিয়ারিং তাঁকে শিখিয়েছিল কিভাবে পরিশ্রম করতে হয়। যা তিনি পরে অভিনয় জগতে এসে কাজে লাগিয়েছেন।

ইন্ডাস্ট্রিতে বারবার প্রত্যাখাত হওয়া প্রসঙ্গে তিনি বলেন, আমি স্ট্রাগলের জন্য প্রস্তুত ছিলাম যা এই সম্পূর্ণ প্রক্রিয়ায় আমাকে সাহায্য করেছে। আমি জানতাম স্ট্রাগল না করলে কিছু হবে না। আমাকে বাইরে বেরিয়ে, দরজায় দরজায় ঘুরে, লোকজনের সঙ্গে মিশে নিজেকে একজন যোগ্য হিসাবে প্রমাণ করতে হবে। আমি প্রতিদিন এসব করতে সেলফ-মোটিভেটেড ছিলাম।

অভিনয় জগতে প্রবেশের আগে ভিকি একজন ইঞ্জিনিয়ার ছিলেন। ২০১৫ সালের বলিউড সিনেমা ‘মাসান’-এর মাধ্যমে বলিউডে পা রাখেন। জুবান, রামান রাঘব 2.0 ইত্যাদি সিনেমাতেও তাকে অভিনয় করতে দেখা যায়। শেষবার তাকে মেঘনা গুলজারের ‘রাজি’ সিনেমায় আলিয়া ভাটের বিপরীতে একজন পাকিস্তানি সেনা কর্মকর্তার ভূমিকায় অভিনয় করতে দেখা যায়। বক্স অফিসে এই সিনেমা সফল হয় এবং ১০৪ কোটি টাকার বেশি আয় করে।

এবার ভিকিকে দেখা যাবে রাজকুমার হিরানির ‘সাঞ্জু’তে। যেখানে তিনি সঞ্জয় দত্তের বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়াও অনুরাগ কাশ্যপের ‘মানমার্জিয়া’ সিনেমায় অভিষেক বচ্চন এবং তাপসী পান্নুর সাথে তাঁকে অভিনয় করতে দেখা যাবে।
সূত্র : এনডিটিভি
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here