আয়োজক তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি সৈয়দপুরে মাসব্যাপী ক্ষুদ্র ও কুটির শিল্প মেলার উদ্বোধন

0
297

মিজানুর রহমান মিলন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে মাসব্যাপী ক্ষুদ্র ও কুটির শিল্প মেলা শুরু হয়েছে। ‘তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস্) নামক একটি অরাজনৈতিক ও ননএনজিও সংগঠন ওই মেলার আয়োজন করা হয়। (বুধবার) বিকেলে সৈয়দপুর রেলওয়ে মাঠে মাসব্যাপী ওই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
নীলফামারীর জেলা প্রশাসক নাজিয়া শিরিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন।
এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন ও নীলফামারী জাতীয় মহিলা সংস্থার সভাপতি রাবেয়া আলীম।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠন তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির (গ্রাসরুটস্) নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক মোছা. জেসমিন বেগম।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির (গ্রাসরুটস্) নীলফামারী জেলা শাখার উপদেষ্টা রুহুল আলম মাস্টার, সহ-সভাপতি মোছা. রশিদা আক্তার, সাংগঠনিক সম্পাদক ফাতেমাতুজ্জোহরা প্রমূখ উপস্থিত ছিলেন।
পরে প্রধান অতিথি নীলফামারী জেলা প্রশাসক নাজিয়া শিরিন মেলার বেশ কয়েকটি স্টল ঘুরে ঘুরে দেখেন এবং অংশগ্রহনকারী নারী উদ্যোক্তাদের সঙ্গে কথা বলেন।
মাসব্যাপী মেলায় মোট ৪০ টি স্টল স্থান পেয়েছে। মেলার স্টলগুলো প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে। মেলায় দেশের বিভিন্ন জেলা থেকে নারী উদ্যোক্তারা তাদের উৎপাদিত পণ্যসামগ্রী নিয়ে অংশগ্রহণ করেছেন।
এছাড়াও মেলায় নারী উদ্যোক্তাদের জন্য ৮টি বিশেষ স্টল এবং শিশুদের বিনোদন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা রয়েছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here