আড়াইহাজার থানা বিএনপির সভাপতি বদিউজ্জামান খসরু আর নেই।

0
370

মোঃ জহিরুল ইসলাম মৃৃধা সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ কেন্দ্রীয় বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি ও আড়াইহাজার থানা বিএনপির সভাপতি বদিউজ্জামান খসরু আর নেই।
বুধবার (১১ জুলাই) বিকেল আনুমানিক ৫ টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন। (ইন্নাইনাহি..রাজিউন)।
তিনি আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসন থেকে ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে খসরুর পুত্র মাহাবুবুর রহমান সুমন জানান, বুধবার বিকেলে বদরুজ্জামান খান খসরু হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে তাকে দ্রুত স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। বৃহস্পতিবার (১২ জুলাই) বাদ যোহর খসরুর আড়াইহাজারের নিজ বাড়ীতে জানাযা অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, বদরুজ্জামান খসরু অতীতে আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান ছিলেন। পরে তিনি বিএনপির কেন্দ্রীয় কমিটির শিল্প ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক ছিলেন। তারপর ২০১৬ সালে কেন্দ্রীয় বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক ও গত বছর নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি নির্বাচিত হন তিনি। তার ছোট ভাই আতাউর রহমান খান আঙ্গুর বিগত ২০০১ সালে নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) থেকে এমপি নির্বাচিত হয়েছিলেন।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here