আড়াইহাজারে মামলা তুলে না নেয়ায় সংখ্যালগু বিধবা নারীকে পিটিয়ে আহত

0
311

জহিরুল ইসলাম মৃধা,সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ মামলা তুলে না নেয়ায় নারায়ণগঞ্জের আড়াইহাজারে খেলা রাণী নামে সংখ্যলগু এক বিধবা নারীর ওপর হামলা চালিয়ে, পিটিয়ে আহত করা হয়েছে। গুরুতর আহতবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নয়জনকে আসামি করে থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে। তবে পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।শুক্রবার উপজেলার বড় মনোহরদী এলাকায় এই ঘটনা ঘটে।আহত ওই বিধবা নারী মনোহরদী গ্রামের মৃত হরে বর্ধনের স্ত্রী। এ বিষয়ে বিকেলে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত খেলা রাণী জানান, বড় মনোহরদী এলাকার গোবিন্দী বর্ধন ও কার্তিক বর্ধনগংয়ের সঙ্গে দীর্ঘদিন ধরেই জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। ২০১৭ সালে বিধবা খেলা রাণীকে মারধড়ের ঘটনায় থানায় একটি মামলা করা হয়। মামলা নং- ১৬(১১)১৭ইং। নারায়ণগঞ্জের আদালতে উক্ত মামলায় বৃহম্পতিবার হাজিরা দেয় আসামিপক্ষ। বাড়ি ফিরে পরের দিন খেলা রাণীর মামলা তুলে নিতে হুকমী দিয়ে তার ঘরে ঢুকে বেধরক পেটানো হয়। এতে তিনি গুরুতর আহত হয়েছেন। তিনি আরও জানান, এ ঘটনায় তিনি নিজেই বাদী হয়ে শুক্রবার সকালে থানায় নয়জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

ডিউটি অফিসার এসআই মামুন অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন। আড়াইহাজার থানার ওসি মাহাম্মদ আবদুল হক বলেন, এ বিষয়ে লিখিত একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here