আসছে শিমুলের কন্ঠে ‘দুঃখ কুড়াইতে’

0
956
আসছে শিমুলের কন্ঠে 'দুঃখ কুড়াইতে'
ছবিঃ তিশা সেন, সংযুক্ত আরব আমিরাত।

খবর৭১ঃ

তিশা সেন, সংযুক্ত আরব আমিরাতঃ দুর্গাপূজা কে সামনে রেখে আজ ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় আমিরাত প্রবাসী শিল্পী বঙ্গ শিমুলের কন্ঠে ও স্নেহাশীষ ঘোষের লেখা, কাজী শুভর সুরে ও এম. এম. পি. রনির সংগীতে, অপরাধী খ্যাত নায়ক আনান এবং মডেল কবিতার অভিনয়ে ও খান মাহীর ভিডিও সম্পাদনায় ‘দুঃখ কুড়াইতে’ শিরোনামে নতুন মিউজিক ভিডিও আসছে লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে ৷

এর আগেও ইউটিউবে বঙ্গ শিমুলের ‘আদম হাওয়া’ শিরোনামে একটি ফোক গান সিডি চয়েছ থেকে এবং ‘বেশামাল’ শিরোনামে দ্রুব মিউজিক স্টেশন ও ‘এলো মা’ শিরোনামে পুজার গান লায়নিক মাল্টিমিডিয়া ব্যানার থেকে রিলিজ হয়েছে। শিমুল একজন দুবাই প্রবাসী শিল্পী। কাজের পাশাপাশি গানের স্টেজ শো ও ইভেন্ট নিয়ে নিজেকে সব সময় ব্যস্ত রাখেন। গানের মাধ্যমে দেশী বিদেশী অনেকের মন জিতেছেন। আমিরাতে অবস্থিত একটি মিউজিক ব্যান্ড ‘পঞ্চম’-এর সদস্য তিনি। বাংলা গান বাংলা সংস্কৃতি কে বিদেশের মাটিতে তুলে ধরা এবং গানেই নাম করা তার মূল লক্ষ্য।

শিমুল এর দেশের বাড়ি ফেনী জেলায়। ছোট বেলা থেকেই গান করার শখ তাই স্কুল জীবন শেষ করে কলেজে ভর্তি হয়ে সৃষ্টি করেন একটি ব্যান্ড (রিভেল)। এর পাশা পাশি ঢাকা তে যুক্ত হন আন্ডার গ্রাউন্ড ব্যান্ড স্বদেশ এর সাথে। বেশামাল গান করার সময় আদর করে শহীদুল্লাহ ফরাজী আর মুরাদ নূর তাকে বিদেশে বাংলা গান করছে জেনে এই বঙ্গ নামটি দেন। সবার ভালবাসা পেলে শিমুল এভাবে একের পর এক নতুন গান দর্শক শ্রোতাদের জন্য সামনেও করে যাবে বলে জানান প্রবাসী শিল্পী বঙ্গ শিমুল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here