আ’লীগ বেশিদিন ক্ষমতায় থাকলে সাম্প্রদায়িক দাঙ্গা ছড়িয়ে যেতে পারে

0
341

খবর ৭১:বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের মা-বোনদের কোনো নিরাপত্তা নেই । খুন, ধর্ষণ ও নারী নির্যাতন এখন প্রতিদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। মুসলিম-হিন্দু-বৌদ্ধ ও খ্রিস্টান সম্প্রদায়ের মধ্যে জাতিগত বিভেদ তৈরি করেছে এই সরকার। মানুষে-মানুষে সৌহার্দ্য-সম্প্রীতি বিনষ্ট হয়েছে। আওয়ামী লীগ বেশি দিন ক্ষমতায় থাকলে সাম্প্রদায়িক দাঙ্গা ছড়িয়ে যেতে পারে।

মঙ্গলবার ঠাকুরগাঁও বিডি হলে আয়োজিত জেলা জাতীয়তাবাদী মহিলা দলের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল এসব কথা বলেন।

সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা দলের নেত্রী ফরাতুন নাহার প্যারিসের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভানেত্রী আফরোজা আব্বাস, কেন্দ্রীয় সহ-সভানেত্রী জিবা জেরিন খান, সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদ, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান প্রমুখ।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বর্তমান সরকার মানুষের মৌলিক অধিকার কেড়ে নিয়েছে। পথে পথে মানবাধিকার লংঘিত হচ্ছে। দেশে আজ গণতন্ত্র বিপন্ন। স্বৈর শাসন কায়েম করে আওয়ামী লীগ একনায়কতন্ত্র প্রতিষ্ঠিত করেছে। গুম করে হাজার হাজার মানুষকে হত্যা করা হচ্ছে। বিচার বিভাগ ধ্বংস করে ন্যায়বিচার থেকে মানুষকে বঞ্চিত করা হয়েছে।

সম্মেলন শেষে ফরাতুন নাহার প্যারিসকে সভানেত্রী ও শিরিন আক্তারকে সাধারণ সম্পাদিকা করে জেলা কমিটি ঘোষণা করা হয়।
খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here