আমিরাতে বাংলাদেশী শ্রমবাজার সম্প্রসারণ নিয়ে দুই মন্ত্রীর বৈঠক

0
620
আমিরাতের মানবসম্পদ ও এমিরেটাইজেশন মন্ত্রীর সাথে বাংলাদেশের প্রবাস কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর বৈঠক
আমিরাতের মানবসম্পদ ও এমিরেটাইজেশন মন্ত্রীর সাথে বাংলাদেশের প্রবাস কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর বৈঠক। ছবিঃ তিশা সেন, সংযুক্ত আরব আমিরাত।

খবর৭১ঃ

তিশা সেন, সংযুক্ত আরব আমিরাতঃ বুধবার (১৬ অক্টোবর) দুবাইয়ে স্থানীয় সময় বেলা ১টায় আবুধাবি ডায়ালগ মিটিংয়ের একপর্যায়ে সংযুক্ত আরব আমিরাতের মানবসম্পদ ও এমিরেটাইজেশন মন্ত্রী নাসের বিন থানি জুমা আল হামলির সাথে বৈঠক করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

বৈঠকে মন্ত্রীদ্বয় সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের শ্রম বাজার সুসংহত করণ ও সম্প্রসারণের বিষয়ে অত্যন্ত আন্তরিক ও সৌহার্দ্য পূর্ণ আলোচনা করেন। এছাড়াও তারা সংযুক্ত আরব আমিরাতে কর্মরত বাংলাদেশের কর্মীদের স্বার্থ, নিরাপত্তা ও বিভিন্ন সুবিধা নিয়ে আলোচনা করেছেন। এসময় বৈঠকে আরো উপস্থিত ছিলেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন, উপপ্রধান শেখ মোহাম্মদ শরীফ উদ্দিন, আমিরাতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত ডাঃ মোহাম্মদ ইমরান, কনসাল জেনারেল ইকবাল হোসেন খান, শ্রম কাউন্সেলর ফাতেমা জাহান। এর আগে মন্ত্রী সকাল দশটায় রাস আল খাইমার ইকোনমিক জোনের চেয়ারম্যান শেখ আহমেদ বিন সাকর আল কাসিমীর সাথেও একটি বৈঠকে মিলিত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here