আমার প্রতিদ্বন্দ্বীরা যেন আঘাত না পান: মাশরাফি

0
299

খবর৭১ঃনির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থিরা যেন কোনোভাবেই আক্রান্ত না হন, সেদিকে নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন নড়াইল-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী মাশরাফি বিন মুর্তজা।

রোববার সকালে নড়াইল আইনজীবী সমিতির হলরুমে আইনজীবীদের সঙ্গে মতবিনিময়সভা শেষে বেরিয়ে এসে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বলেন, ‘আমার প্রতিদ্বন্দ্বীরা যেন শারীরিক ও মানসিক কোনোভাবেই আঘাত না পান, সেদিকে দলের নেতাকর্মীদের সজাগ দৃষ্টি রাখতে হবে।’

নির্বাচনী এলাকার ভোটারদের উদ্দেশে তিনি বলেন, ‘আমি আপনাদের সন্তান, আপনাদের মাঝেই বড় হয়েছি। আমার কোনো ভুলত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আমি নড়াইলের মানুষের সেবা করতে চাই।’

জয়ী হলে সেবা দেয়ার প্রতিশ্রুতি দিয়ে বাংলাদেশ ক্রিকেটের এই প্রাণভ্রমরা বলেন, আমার প্রতীক নৌকা, আপনারা সবাই উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিন। আমি আপনাদের সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা করব।

নৌকার টিকিট দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মাশরাফি বলেন, প্রধানমন্ত্রী আমাকে মনোনায়ন দিয়ে সেবা করার সুযোগ করে দিয়েছেন। তাই প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট গোলাম নবীর সভাপতিত্বে মতবিনিময়সভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, নড়াইল থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন কুমার চক্রবর্তী প্রমুখ।

এর আগে গতকাল শনিবার ঢাকা থেকে সড়ক পথে রওনা হয়ে বেলা ৩টার দিকে মধুমতি নদী পার হয়ে নির্বাচনী এলাকায় পৌঁছেন তিনি। এ সময় কালনাঘাটে অপেক্ষমাণ লাখো মানুষ ফুল দিয়ে তাকে বরণ করে নেন।

এ সময় মাশরাফি সংবর্ধনায় উপস্থিত জনতার উদ্দেশে সংক্ষিপ্ত পথসভায় বলেন, আমি আপনাদের সন্তান। প্রধানমন্ত্রী আমাকে নড়াইল-লোহাগড়ার মানুষের সেবা করার জন্য নড়াইল-২ আসনে প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। তাই আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখবেন।

তিনি এর আগে ওয়ানডে ক্রিকেট খেলা ও পায়ে ইনজুরি থাকায় নড়াইল আসতে না পারার জন্য সবার কাছে ক্ষমা প্রার্থনা করেন এবং তিনি বলেন, নির্বাচন পর্যন্ত আমি আপনাদের মধ্যে থাকব। এ ছাড়া প্রতিটি ইউনিয়নে গণসংযোগে অংশগ্রহণ করব। মাশরাফি কালনাঘাট থেকে নড়াইল পর্যন্ত রাস্তার পাশে সকাল থেকে দাঁড়িয়ে থাকা জনতার উদ্দেশে অন্তত ১০টি পথসভায় বক্তব্য দেন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here