আমাদের লক্ষ্য বিশ্বকাপের সেমিফাইনাল খেলা: তাহির

0
175

খবর ৭১ঃআগামী বছরের ৩০ মে থেকে ১৫ জুলাই ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠিত হবে আইসিসি বিশ্বকাপ। বিশ্বকাপের আসন্ন আসরেও সেমিফাইনালে খেলার স্বপ্ন দেখছে দক্ষিণ আফ্রিকা।

এখন পর্যন্ত সাতবার বিশ্বকাপে অংশ নিয়েছে দক্ষিণ আফ্রিকা। চারবার সেমিফাইনালে উঠেও, ফাইনালে নিজেদের তুলতে পারেনি প্রোটিয়ারা। এ জন্য বিশ্বকাপ আসলেই দক্ষিণ আফ্রিকাকে ‘চোকার’ বলে সম্বোধন করা হয়।

তাই বিশ্বকাপের আসন্ন আসরেও সেমিফাইনালে খেলার স্বপ্ন দেখছে দক্ষিণ আফ্রিকা। এক সাক্ষাত্কারে আফ্রিকার অন্যতম সেরা লেগ স্পিনার তাহির বলেন, আগামী বিশ্বকাপে দারুণ ক্রিকেট খেলতে সক্ষম হব। দল হিসেবে আমরা বর্তমানে ভালো পারফরম্যান্স করছি। আমাদের দলে প্রতিভাবান ও অভিজ্ঞ খেলোয়াড় রয়েছে। আমি ভবিষ্যদ্বাণী করছি না যে, আমরাই শিরোপা জিততে পারবো। তবে আমি নিশ্চিতভাবে বলতে পারি, আমরা সেমিফাইনালে যেতে পারব।

বিশ্বকাপের ১২তম আসরে দক্ষিণ আফ্রিকা ‘চোকার’ উপাধি থেকে মুক্তি পাবে বলে মনে করেন দলের তাহির। তিনি বলেন, অতীতে আমরা ভালো পারফরমেন্স করেও সেরা সাফল্য অর্জন করতে পারিনি। তবে ২০১৯ বিশ্বকাপে দল হিসেবে আমরা ভালো করতে পারবো এবং অতীতের তুলনায় সেরা সাফল্যই পাবো বলে আশা করি।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here