আমরা চাই শান্তিপূর্ণ একটি নির্বাচন :অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি

0
394

বগুড়া: বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় চেয়ারম্যান, বগুড়া জেলা বিএনপি’র উপদেষ্টা ও সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি বলেছেন, আমরা চাই শান্তিপূর্ণ একটি নির্বাচন হউক। যেন জনগণ সুষ্ঠুভাবে ভোট দিতে পারে। এজন্য নির্বাচনের আগেই সংসদ ভেঙে দিয়ে প্রধানমন্ত্রীকে ক্ষমতা ছেড়ে নির্বাচনকালীন সহায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে। সব দলের জন্য সমান সুযোগ সৃষ্টির জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হবে। দেশে ২০১৪ সালের মতো নির্বাচন হতে দেয়া হবে না।
গতকাল বগুড়া জেলা ও শিবগঞ্জ উপজেলা জাতীয়তাবাদী সমবায় দলের যৌথ আয়োজনে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেছেন, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন নির্লোভ ও নিরঅহংকারী ব্যক্তিত্ব। এজন্য তাকে দেশের মানুষ ভালবাসে ও স্মরণ করে। তাই তার পরিবারের সদস্যকেও মানুষ মনপ্রাণ দিয়ে ভালবাসে।
তিনি বলেন, জিয়া পরিবারের প্রতিটি সদস্য এ দেশের মানুষের হৃদয়ে বসবাস করে। ষড়যন্ত্র করে জিয়া পরিবারকে জনগণ থেকে বিছিন্ন করা যাবে না। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি আবারও ক্ষমতায় আসবে। আর তাহলে দেশের মানুষ ভাল থাকবে এবং দেশের উন্নয়ন হবে। এজন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, বগুড়া জেলা জাতীয়তাবাদী সমবায় দলের সভাপতি গোলাম রব্বানী জাকী, শিবগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক মোঃ ওহিদুল ইসলাম, ইনছান শেক, আলতাফুর রহমান চৌধুরী, শামীম, সিরাজ উদ্দিন, মটু, শামীম আক্তার সানু, বিএনপি নেতা ইউপি সদস্য তোজাম্মেল হক, সাবেক ইউপি সদস্য আমজাদ হোসেন, দুলু মিয়া, সুজন, ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক তারেক মাহমুদ, যুবনেতা আমির হোসেন, শিপন, সাচু, আইনুর, রহেদুল, শাহিনুর, রশিদ, মান্নান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here