আব্বাস-বুলুর নেতৃত্বে রাজধানীতে বিএনপির বিক্ষোভ

0
235

খবর৭১: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। তবে মিছিল শুরু কিছু পর বাধা দিয়ে ছত্রভঙ্গ করে দিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আটক করা হয়েছে বেশ কয়েকজনকে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে পুরান পল্টনের হাউজ বিল্ডিংয়ের গলি থেকে শুরু হয়ে ফকিরাপুল মোড়ে গিয়ে শেষ হয়। কয়েক হাজার নেতাকর্মী খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে বিভিন্ন শ্লোগান দেন।

মিছিলটি ফকিরাপুল পানির ট্যাংকের কাছে আসলে আরও কয়েক হাজার নেতাকর্মী এতে যুক্ত হয়। মিছিলটি পানির ট্যাংক অতিক্রম করলে পেছন দিক থেকে পুলিশ ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ হয়ে যায়। নেতাকর্মী বিভিন্ন গলি দিয়ে চলে যায়। এসময় পুলিশ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থাল সদস্যরা বেশ কয়েকজনকে আটক করে।মির্জা আব্বাস ও বরকত উল্লাহ বুলুর নেতৃত্বে মিছিলে অংশগ্রহণ করেন চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, দলের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানি, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু, কেন্দ্রীয় নেতা শহীদুল ইসলাম বাবুল, হারুনুর রশীদ, আ ক ম মোজাম্মেলন হক, খান রবিউল ইসলাম রবি প্রমূখ।

আটকৃতদের মধ্যে রয়েছেন মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি নবিউল্লাহ নবী, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান জিমিসহ বেশ কয়েকজনকে আটক করে পুলিশ।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here