আবারো কলকাতার ছবিতে আরেফিন শুভ

0
1094

প্রথমবার কোনো ছবির সিক্যুয়ালে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক আরেফিন শুভ। চলতি বছরের শুরুতে তার অভিনীত কলকাতার রঞ্জন ঘোষের পরিচালনায় ‘আ হা রে’ নামে একটি ছবি মুক্তি পায়।

নির্মাতা সম্প্রতি এ ছবির সিক্যুয়াল নির্মাণের ঘোষণা দিয়েছেন। তবে ছবির নাম কি হবে এখনও তা ঠিক হয়নি। নতুন কিস্তিতেও ‘আ হা রে’ ছবির সব অভিনয় শিল্পী থাকবেন বলে জানা গেছে। সেই সুবাদে আরেফিন শুভও থাকছেন এ ছবিতে।

ছবির সিক্যুয়ালে প্রথম অভিনয় প্রসঙ্গে আরেফিন শুভ বলেন, “আমি খুব খুশি যে কলকাতায় ছবির সিক্যুয়ালে কাজ করতে যাচ্ছি। ‘আ হা রে’ এত জনপ্রিয় হবে আমি ভাবিনি। আমার বিশ্বাস ছবির দ্বিতীয় সিক্যুয়ালও প্রথমটির জনপ্রিয়তাকে পেছন ফেলবে।”

সব ঠিক থাকলে জুনে এ ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে। এদিকে আরেফিন শুভ মিশন এক্সট্রিমের শেষ অংশের শুটিংয়ে অংশ নিতে আজই দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন। সেখানে তার শুটিং চলবে ১৯ মে পর্যন্ত। ওই দিনই দেশে ফিরবেন বলে জানিয়েছেন তিনি।

অন্য দিকে নিজের ফেসবুক হ্যাকের বিষয়ে দুঃখ প্রকাশ করেছেন তিনি। কয়েকদিন ধরে তার ফেসুবক হ্যাক হয়েছে। বিষয়টি তিনি মেট্রোপলিটন পুলিশের সাইবার সিকিউরিটি ও ক্রাইম ইউনিটকে অবহিত করেছেন বলে জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here