আবরারের ময়নাতদন্ত সম্পন্ন; দেহে অসংখ্য আঘাতের চিহ্ন

0
418
আবরারের ময়নাতদন্ত সম্পন্ন

খবর৭১ঃ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের (২১) ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে। ময়নাতদন্তকালে তাঁর দেহে অসংখ্য আঘাতের চিহ্ন পেয়েছেন চিকিৎসকরা। বেশ কয়েকটা আঘাত ও রক্তক্ষরণে তিনি মারা গেছেন বলে জানিয়েছেন তারা।

আজ সোমবার বেলা পৌনে ২টার সময় ঢামেক হাসপাতালের ফরেনসিক বিভাগে আবরারের ময়নাতদন্ত সম্পন্ন হয়। ময়নাতদন্ত করেন ঢামেক ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান ডা. সোহেল মাহমুদ। ময়নাতদন্ত শেষে ডা. সোহেল বলেন, ‘ফাহাদকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তাঁর শরীরে অনেক আঘাতের চিহ্ন রয়েছে।’

আরও পড়ুনঃ শোকের মাতম আবরারের গ্রামের বাড়িতে

গত রাতে শিবির সন্দেহে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শেরে বাংলা হলের ওই শিক্ষার্থীকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ ওঠে ছাত্রলীগের কতিপয় সদস্যের বিরুদ্ধে। মৃত শিক্ষার্থী বুয়েটের তড়িৎ প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদ। রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে বুয়েটের শেরে বাংলা হলে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এরপর আজ সকালে আবরার ফাহাদের হত্যার ঘটনায় রাসেল ও ফুয়াদ নামে দু’জনকে আটক করছে পুলিশ। তাদের মধ্যে বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল অন্যদিকে ফুয়াদ বুয়েট ছাত্রলীগের সহসভাপতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here