আফিলই শার্শার উন্নয়নের কারিগর-চিফ হুইপ আ,স,ম ফিরোজ

0
220

জাহিরুল ইসলাম মিলন,যশোর জেলা প্রতিনিধি :
জাতীয় সংসদের চীফ হুইপ আ স ম ফিরোজ বলেছেন, উন্নয়নের ধারা অব্যহত রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই। দেশ স্বাধীনের পর দেশে যে উন্নয়ন হয়েছে তা একমাত্র আওয়ামীলীগ সরকারই করেছে।

উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে দেশ। দূর্বার গতিতে এগিয়ে চলছে দেশের সকল উন্নয়নের কাজ। তাই আগামী নির্বাচনে সকলকে এক হয়ে নৌকা মার্কার প্রাথীকে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করে উন্নয়নের ধারা অব্যহত রাখতে হবে।

বেনাপোল বলফিল্ড চত্বরে বৃহঃপতিবার বিকালে মৎস্য চাষে স্বর্নপদক প্রাপ্ত শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দীনের এক গনসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এ সময় সংসদ সদস্য শেখ আফিল উদ্দীনকে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন সহ বিভিন্ন সংগঠনের পক্ষে থেকে ক্রেষ্ট প্রদান করে সংবর্ধিত করা হয়।

শার্শা উপজেলা আওয়ামী লীগের উদ্দোগে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ঝিকরগাছা চৌগাছার সাংসদ এডঃ মনিরুল ইসলাম মনির।

শার্শা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব সালেহ আহম্মেদ মিন্টু, সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারন সম্পাদক মুছা মাহমুদ, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, ওহিদুজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মুক্তিযোদ্ধা কমান্ড মোজাফ্ফর হোসেন,উলাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম, বেনাপোল ইউনিয়ন চেয়ারম্যান বজলুর রহমান, নিজামপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল কালাম, শার্শা ইউনিয়ন চেয়ারম্যান সোহারব হোসেন,
পুটখালি ইউনিয়ন চেয়ারম্যান মাস্টার হাদিউজ্জামান,
বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ইকবাল হাসান তুতুল ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান,ছাত্রছাত্রী, সাংবাদিক, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here