আন্ত বিশ্ববিদ্যালয় ফুটবলে সেমিফাইনালে ইবি

0
253

রুমি নোমান ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অনুষ্ঠিত আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে স্বাগতিক ইসলামী বিশ্ববিদ্যালয়। বুধবার সকাল সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

জানা গেছে, গত ৩১ মার্চ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে ৪ গোলে এবং ২ এপ্রিল হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে ১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে ইবি ফুটবল টিম। আজ বুধবার দিনের দ্বিতীয় ম্যচে ‘খ’ গ্রুপ থেকে সবার আগে সেমিফাইনাল নিশ্চিত করল ইবি ফুটবল দল। এতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কে ৩-০ গোলে হারায় তারা। দলের পক্ষে প্রথম গোল করেন রয়েল। এরপর কবির দ্বিতীয় গোল করে দলকে এগিয়ে দেন। রোহিতের দেওয়া বল থেকে প্রথমার্ধের শেষ মূহুর্তে হেড দিয়ে আরও একটি করে গোল করেন রাতুল। তবে শেষার্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ডিফেন্সিভ খেলার কারণে আর কোন গোল পায়নি ইবি।

প্রসঙ্গত, এর আগে বুটেক্সকে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়। দিনের তৃতীয় ম্যাচে রাজশাহী বিশ্ববিদ্যালয় ও কুয়েটের মধ্যকার খেলা চলছে। চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ও বুয়েটের মধ্যে কোয়ার্টার ফাইনালের শেষ ম্যাচ আজ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here