আন্ত:বিভাগ ক্রিকেটে ফাইনালে ইবির আইন বিভাগ

0
363

ইবি প্রতিনিধি:
আন্ত:বিভাগ ক্রিকেট টুর্ণামেন্টে ফাইনাল নিশ্চিত করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ। রোববার সেমিফাইনালের খেলায় ইংরেজি বিভাগকে ৩২ রানে হারিয়ে সোমবার ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিপক্ষে ফাইনালে লড়বে এ বিভাগ। আগামীকাল সোমবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের ক্রিকেট খেলার মাঠে এ ফাইনাল ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।
ক্রিড়া বিভাগ সূত্রে জানা যায়, রবিবার অনুষ্ঠিত সেমিফাইনালের অবশিষ্ট অংশ খেলা শেষে মোট ৩২ রানে ইংরেজি বিভাগকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে আইন বিভাগ। গত ৪ মে অনুষ্ঠিত সেমিফাইনালে ইংরেজি বিভাগ মোট ১৫ ওভারে ৯৯ রান করে। এর আগে আইন বিভাগ টসে জিতে মোট ২০ ওভারের এ খেলায় ইংরেজি বিভাগকে ১৮১ রানের টার্গেট দেয়। জবাবে ইংরেজি বিভাগ আগের ১৫ ওভারসহ আজকের অবশিষ্ট ৫ ওভার শেষে মোট ১৪৮ রান করে অলআউট হয়ে যায়। ফলে তাদেরকে ৩২ রানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে আইন বিভাগ।
এর আগে কোয়ার্টার ফাইনালে টসে জিতে আরবী ভাষা ও সাহিত্য বিভাগ ১০৫ রান করে অলআউট হয়ে যায়। জবাবে আইন বিভাগ ৮ উইকেটে ১০৬ রান করে ইংরেজি বিভাগের সাথে সেমিফাইনাল নিশ্চিত করে। এবার সেমিফাইনালে ইংরেজি বিভাগকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করলো আইন বিভাগ। আগামীকাল সকাল ১০ ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সাথে লড়বে আইন বিভাগ। আগামীকালের খেলায় নির্ধারণ করবে এবারের আন্ত:বিভাগ ক্রিকেট টুর্নামেন্টে ট্রপি হাতে পাচ্ছে ইবি’র কোন বিভাগ।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here