আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল নোবিপ্রবি রয়্যাল ইকোনোমিক্স ক্লাব

0
268

ছাফওয়ান নাঈম: দক্ষ এবং অভিজ্ঞ অর্থনীতিবিদ তৈরীর লক্ষকে সামনে রেখে ” Inauguration Ceremony and Meet the Press” অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করল রয়্যাল ইকোনোমিক্স ক্লাব নোবিপ্রবি।

আজ সোমবার (৮ অক্টোবর ২০১৮) একাডেমিক ভবনের ৯ম তলায় অর্থনীতি বিভাগের শ্রেনীকক্ষে ক্লাবের ম্যানেজারিয়াল বোডি এবং আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ক্লাবটি।

অনুষ্ঠিত প্রোগ্রামে ক্লাবের জেনারেল সেক্রেটারী সাহেদুল ইসলাম আকাশের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ মোকাম্মেল করিম তৌফিক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উক্ত বিভাগের সহযোগি অধ্যাপক ও ক্লাবের উপদেষ্টা মন্ডলীর প্রধান সোনিয়া আফরিন এলি। এছাড়াও বক্তব্য রাখেন অর্থনীতি বিভাগের সহযোগি অধ্যাপক বিনতা রানী সেন, শফিকুল ইসলাম ও প্রভাষক আহসানুল হক।

প্রধান অতিথি তার বক্তব্যে অর্থনীতি বিভাগের সুনামবৃদ্ধির লক্ষে সকলে মিলেমিশে কাজ করার আহ্বান জানান। এছাড়াও তিনি ক্লাবের উন্নতির জন্য বিভাগ থেকে সহযোগীতা করার অঙ্গিকার করেন।

বিশেষ অতিথি তার বক্তব্যে ক্লাবে পরিচালনার জন্য দিক নির্দেশনা মূলক পরামর্শ দেন।

এর আগে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়
এরপর Royal Economics Club এর মিশন,ভিশন ও নির্বাহী কমিটির পরিচিতি সহ সংক্ষিপ্ত প্রেজেন্টেশন উপস্থাপন করেন উক্ত ক্লাবের জিএস মোঃ সাহেদুল ইসলাম আকাশ।

ক্লাবের প্রেসিডেন্ট মহিউদ্দিন খন্দকার এর বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের মুলপর্বের পরিসমাপ্তি ঘটে।

এরপর অর্থনীতি বিভাগের শিক্ষিক- শিক্ষিকাসহ উপস্থিত শিক্ষার্থীরা কেক কাটায় অংশ নেয়। সবিশেষে ক্লাবের পুর্বপরিকল্পিত ফরমাল ফটোশ্যুট হয়। যাতে ক্লাবের সকল সদস্য অংশগ্রহণ করে।

উল্লেখ্য, ১৯ সদস্য বিশিষ্ট উক্ত ক্লাবটি সেপ্টেম্বর মাসের ১০ তারিখে অর্থনীতি বিভাগের শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীদের উদ্দ্যেগে প্রতিষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here