আধিপত্য বিস্তারের জেরে মাদারীপুরে দু’পক্ষের মুখোমুখি সংঘর্ষে ইউপি সদস্য নিহত, আহত ২০

0
330

এস. এম. রাসেল, মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরের কালকিনিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মুখোমুখি সংঘর্ষে মোঃ খবির মৃধা নামের এক ইউপি সদস্য নিহত হয়েছে। এ সময় ৫ থেকে ৬টি ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটে। এতে আহত হয়েছে কমপক্ষে ২০ জন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্নস্থানে চিকিৎসা দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে এ ঘটনা ঘটে। নিহত ইউপি সদস্য বাঁশগাড়ি ইউপি পরিষদের ৯নং ওয়ার্ড ইউপি সদস্য। তবে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।
পুলিশ ও এলাকার সুত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমনের সমর্থকদের সঙ্গে একই এলাকার ৮নং ইউপি সদস্য আকতার শিকদারের সমর্থকদের এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে আজ বৃহস্পতিবার বিকালে দুই পক্ষ হঠাৎ করে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষ চলাকালীন সময় উভয় পক্ষ ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটায়। এ সময় একটি ককটেল ইউপি সদস্য খবির মৃধার শরীরে পড়লে তিনি ঘটনাস্থলেই নিহত হয়। এতে গুরুতর আহত হন মিরাজুল ইসলামসহ কমপক্ষে ১০জন। আহতদেরকে কালকিনি হাসপাতালসহ উপজেলার বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। তবে ঘটনাস্থলে কালকিনি থানা পুলিশ মোতায়ন করা হয়েছে।
আকতার শিকদার বলেন, আমি এ ব্যাপারে জানিনা।
ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন বলেন, এ ঘটনায় আমার লোকজন জড়িত নয়। আমি এলাকার বাহিরে রয়েছি।
এ ব্যাপারে কালকিনি থানার উপপরিদর্শক (এসআই) মোঃ জসিমউদ্দিন বলেন, চেয়ারম্যান গ্রুপ ও আকতার শিকদারের লোকজনের মাঝে আধিপত্য বিস্তার নিয়ে মারামারি হয়। এ সময় ইউপি সদস্য খবির নিহত হন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here