আধিপত্য নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষে নিহত ২

0
364

খবর৭১ঃ নরসিংদীর রায়পুরা উপজেলায় আওয়ামী লীগের দুই পক্ষের ব্যাপক সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

মঙ্গলবার (১৯ মার্চ) সকালে উপজেলার মির্জা চর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মির্জাচর ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল মানিকের ভাতিজা ইকবাল হোসেন (৩০) ও একই গ্রামের আমানউল্লাহ (২৭)। আহতদের মধ্যে গুরুতর সাজ্জাদ হোসেন (২৮) আজিজুল ইসলাম (২৬) রহমতউল্লাহকে (১৮) ঢাকায় পাঠানো হয়েছে।

গ্রামবাসী জানায়, আধিপত্য বিস্তার ও ইউনিয়ন পরিষদ নির্বাচন কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান যুবলীগের সভাপতি জাফর ইকবাল মানিকের সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ মিয়ার ছেলে ফারুক ইসলামের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার সকালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ পাঁচজনকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। বাকি দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-অপারেশন) মোজাফফর হোসেন জানান, হতাহতরা সবাই চেয়ারম্যান জাফর ইকবাল মানিকের সমর্থক। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here