আদালতে খালেদা, যুক্তিতর্ক চলছে

0
363

খবর৭১: জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পক্ষে ৬ষ্ঠ দিনের মতো অসমাপ্ত যুক্তিতর্ক উপস্থাপন চলছে। আদালতে উপস্থিত আছেন খালেদা জিয়া।

বুধবার (০৩ জানুয়ারি) ১১টা ৩৮ মিনিটে ঢাকার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে উপস্থিত হোন খালেদা জিয়া। এরপর থেকে যুক্তিতর্ক চলছে। খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন যুক্তিতর্ক উপস্থাপন করছেন।

এর আগে বুধবার (০৩ জানুয়ারি) ১১টায় গুলশানের নিজ বাসভবন ‘ফিরোজা’ থেকে আদালতের উদ্দেশ্যে রওনা হন বিএনপি চেয়ারপারসন বলে জানিয়েছিলেন চেয়ারপারসনের মিডিয়া উইংস সদস্য শায়রুল কবির খান।

খালেদা জিয়ার হাজিরাকে কেন্দ্র করে আদালত ও এর আশপাশের এলাকায় বাড়তি নিরাপত্তা নেয়া হয়েছে। বিপুল সংখ্যক পুলিশ র‌্যাব মোতায়েন করা হয়েছে। এছাড়া আদালতের প্রধান ফটকে স্ক্যানার বসিয়ে তল্লাশি করে ভেতরে ঢোকানো হচ্ছে।

এর আগে গত বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) যুক্তি উপস্থাপন করেন খন্দকার মাহবুব হোসেন। তার যুক্তি উপস্থাপন শেষ না হওয়ায় পরবর্তী যুক্তি উপস্থাপনের জন্য আজ (০৩ জানুয়ারি) দিন ধার্য করেন।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here