আদালতে খালেদা জিয়া, যুক্তিতর্ক চলছে

0
377

খবর৭১: জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় দ্বিতীয় দিনের মতো যুক্তিতর্ক উপস্থান চলছে। আদালতে উপস্থিত আছেন এ মামলার আসামি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। মঙ্গলবার (৩০ জানুয়ারি) থেকে খালেদা জিয়াসহ ৪ জনের বিরুদ্ধে দায়ের করা এই মামলায় যুক্তিতর্ক উপস্থাপন হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) বেলা ১১টা ৩০ মিনিটে রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে উপস্থিত হোন খালেদা জিয়া। এর আগে ১০টা ৪৫ মিনিটে গুলশানের নিজ বাসভবন ‘ফিরোজা’ থেকে আদালতের উদ্দেশ্যে রওনা হন বলে জানিয়েছিলেন চেয়ারপারসনের মিডিয়া উইংস সদস্য শামসুদ্দিন দিদার।

গতকাল পুলিশের গাড়িতে বিএনপির নেতাকর্মীদের হামলার পর আজ অন্যান্য দিনের তুলনায় আদালত ও এর আশপাশের এলাকায় ব্যাপক নিরাপত্তা নেয়া হয়েছে। বিপুল সংখ্যক পুলিশ র‌্যাব মোতায়েন করা হয়েছে। এছাড়া আদালতের প্রধান ফটকে স্ক্যানার বসিয়ে তল্লাশি করে ভেতরে ঢোকানো হচ্ছে।

গত ২৫ জানুয়ারি একই আদালত খালেদা জিয়াসহ ছয়জনের বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার জন্য আগামী ৮ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here