আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীরা পুনরায় মাদক ব্যবসায় গেলে কঠোর পরিণতি হবে:আইজিপি

0
384

খবর৭১: আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীরা পুনরায় মাদক ব্যবসায় ফিরে গেলে তাদের জন্য কঠোর পরিণতি অপেক্ষা করছে বলে হুশিয়ারি দিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারি। শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত হয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এই হুশিয়ারি দেন।এতোকিছুর পরও এসব মাদক কারবারি, চরমপন্থীদের কঠোর নজরদারিতে রাখা হয়েছে।

আইজিপি বলেন,‘ভুল বুঝে নিজেদের সংশোধন করে কেউ যদি দেশ গড়ার কাজে শরিক হয়,তাহলে এটা সবার মঙ্গল। তবে আত্মসমর্পণের পরও তাদের বিরুদ্ধে যদি কোনও মামলা থাকে তাহলে তাদের বিচারের মুখোমুখি হতে হবে।’

চাঁদপুর জেলা পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম-এর সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মেজর রফিকুল ইসলাম বীরউত্তম, চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খাঁন, জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন খান, জেলা মুক্তযোদ্ধা সংসদের কমান্ডার এম এ ওয়াদুদ, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওসমান গনি পাটওয়ারি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারি দুলালসহ ঊধ্বর্তন পুলিশ কর্মকর্তা, সংসদ সদস্য, রাজনৈতিক নেতা, সাংবাদিক ও বিশিষ্টজনসহ প্রশাসনের শীর্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here