আজ সংবাদ সম্মেলনে আসছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল

0
263

খবর৭১:আবারও সংবাদ সম্মেলনে আসছেন জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন। এতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরিবেশ এবং দেশের অর্থনৈতিক উন্নয়নে দলের পরিকল্পনা তুলে ধরা হবে ।এ ব্যাপারে গণফোরামের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম পথিক জানান, জাতীয় প্রেসক্লাবে বিকেল ৩টায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। ড. কামাল আসন্ন নির্বাচনের বিভিন্ন বিষয় এবং দেশের অর্থনৈতিক উন্নয়নে গণফোরামের বিভিন্ন পরিকল্পনা তুলে ধরবেন।
, সংবাদ সম্মেলনে সম্প্রতি গণফোরামে যোগ দেওয়া ড. রেজা কিবরিয়া দেশের অর্থনৈতিক উন্নয়নে দলের কিছু মৌলিক পরিকল্পনা তুলে ধরবেন। কীভাবে দেশের সব মানুষের জন্য সমান সুযোগ তৈরি করা যায় এবং বৈষম্য দূর করা যায়, রেজা কিবরিয়া সে সম্পর্কে কথা বলবেন।
তিনি জানান, আসন্ন নির্বাচনের বিভিন্ন বিষয় এবং দেশের অর্থনৈতিক উন্নয়নে গণফোরামের বিভিন্ন পরিকল্পনা তুলে ধরবেন। এছাড়াও সম্প্রতি গণফোরামে যোগ দেয়া ড. রেজা কিবরিয়া দেশের অর্থনৈতিক উন্নয়নে দলের কিছু মৌলিক পরিকল্পনা তুলে ধরবেন।

এর আগে গতকাল রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনারের রিপ্লেসের (বদলি) দাবি করেন ড. কামাল হোসেন। সেইসঙ্গে সিইসির নির্দেশেই নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে বলে জানান তিনি।

খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here