আজ লালমনিরহাটে যাচ্ছেন এরশাদ

0
356

খবর৭১: জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপ্রতি হুসেইন মুহাম্মদ এরশাদ আজ জাপা’র দূর্গ লালমনিরহাটে আসছেন। সোমবার বিকেল ৩টায় জেলার আদিতমারী উপজেলার কুমড়িহাট এসসি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে জাতীয় পার্টির জনসভায় যোগ দিবেন।

জাপা চেয়ারম্যানের আগমনে কালীগঞ্জ-আদিতমারী উপজেলার দলীয় নেতা-কর্মী থেকে শুরু সর্ব সাধারণের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। অপেক্ষার প্রহর যেন শেষ হচ্ছে না।

আদিতমারী উপজেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের সভাপতিত্বে এ জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। সভায় প্রধান বক্তা হিসেবে থাকবেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সমাজ কল্যান বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন বাবুল।

এদিকে জনসভা সফল করতে এর কয়েকদিন আগে থেকেই কালীগঞ্জ-আদিতমারী (লালমনিরহাট-২) আসনের পাড়া মহল্লায় চলে উঠান বৈঠক। থেমে ছিলো দলীয় নেতাকর্মীদের মিছিল-মিটিং। বিরামহীন ছিলো মাইকিং আর পোস্টারিং। জনসভার জন্য তৈরি করা হয়েছে বিশাল মঞ্চ।

জনসভায় আরো উপস্থিত থাকবেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর খালেদ আক্তার (অব.), জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক উপদেষ্টা ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, জাতীয় পার্টির ভাইস চেয়রম্যান ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাফা।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন বাবুল বলেন, জনসভা সফল করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। কালীগঞ্জ-আদিতমারী উপজেলা জাতীয় পার্টির নেতা-কর্মীরা চেয়ারম্যানের আগমন ও জনসভাকে সফল করতে কয়েকদিন থেকে কঠোর পরিশ্রম করে এসেছে। এখন শুধু পার্টির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যানের আসার অপেক্ষার প্রহর গুনছে সবাই। শুধু নেতা কর্মীরাই নন, এই আসনের সর্ব স্তরের মানুষ এরশাদের অপেক্ষায় আসেন। জনসভা আজ জনসমুদ্রে পরিণত হবে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here