আজীবন তিনি আমার স্বামীই থাকবেন’

0
285

খবর৭১: জীবনের সবচেয়ে বড় অঘটনের মুখোমুখি হতে যাচ্ছেন অপু বিশ্বাস। তার আর শাকিব খানের মধ্যে আনুষ্ঠানিক তালাক হতে আর কয়েক প্রহর বাকি। এরপর এক নিমিষেই আব্রামকে নিয়ে ছাদের তলায় একা হয়ে যাবেন অপু। কিন্তু তিনি ভেঙে পড়েননি। নতুন ছবির জন্য প্রস্তুত হচ্ছেন এমনকি খুব সহজেই সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিচ্ছেন। অপু বুঝে গেছেন নিজেকে লুকিয়ে আরেক বার ভুল করা যাবে না।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে তিনি আমন্ত্রিত ছিলেন এফএম রেডিও চ্যানেল ‘রেডিও আমার’-এ বিশেষ অনুষ্ঠানে। খুব স্বাভাবিক ভাবে সেখানেও তিনি সম্মুখীন হলেন নানান ব্যক্তিগত প্রশ্নের।

কথার প্রসঙ্গে বারবার শাকিবের প্রতি ক্ষোভ প্রকাশ বা সমালোচনা করলেও সবশেষে জানিয়ে গেলেন নিজের সবচেয়ে বড় সত্য কথাটি।

‘শাকিব খান আজীবন আমার স্বামী থাকবে। এখনো পর্যন্ত তিনি আমার স্বামী, এরপর হয়তো বলবো সাবেক স্বামী। আজীবন তিনি আমার স্বামীই থাকবেন’। এমনটাই বললেন একজন স্ত্রী। হতে পারে চলচ্চিত্র পাড়ার সবচেয়ে নামী নায়িকা। কিন্তু আদতে তিনি একজন সাধারণ নারী, একজন মা। তার স্বপ্নও ঘিরে থাকে একটি সংসার। সেই হিসেবে তারই এই কথা বলা মানায়।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) এফএম ‘রেডিও আমার’-এ ভালোবাসা দিবসের বিশেষ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেখানে শাকিবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে কথা বলতে গিয়ে এসব কথা বলেন অপু বিশ্বাস।

এ সময় অপু আর বলেন, ‘এখন শাকিবের কাছে একটি অনুরোধ সবশেষ শাকিব যা করবে সেটা যেন সততার সঙ্গে করে। কারণ তাকেও মরতে হবে’।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here