আগামী দুই মাসের মধ্যেই বাংলাদেশ বিশ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনে সক্ষম হবে — বিদ্যুৎ মন্ত্রী প্রতিমন্ত্রী

0
249

শেরপুর থেকে আবু হানিফ :
আগামী দুই মাসের মধ্যেই বাংলাদেশ বিশ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনে সক্ষম হবে বলে মন্তব্য করেছেন বিদ্যুৎ মন্ত্রী প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু তিনি আজ মঙ্গলবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ীর উপজেলা পরিষদ মুক্ত মে এক জন সমাবেশে শিক্ষার্থীর মাঝে সৌরবাতি বিতরণ কালে প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন । মন্ত্রী বলেন বিশ্ববাসী আজ হতবাক এই কিছুদিন আগেও তিন হাজার মেগাওয়াট বিদ্যুৎ ছিল বাংলাদেশে আজ যা বিশ হাজার মেগাওয়াটে সফলকাম হবে । তিনি আরো বলেন দেশে চল্লিশ বছরের মধ্যে অনেক সরকার আসছে তারা ভাবছে নিজেদের পকেটের কথা, নিজেদের জীবনের কথা, ব্যাক্তি ভাবে নিজের সাফল্যের চিন্তায় বিভোর ছিল। আপনার আমার কথা চিন্তা করে নাই কোন সরকার শেখ হাসিনা ছাড়া । সমাবেশে কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরীও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ।
এসময় কৃষিমন্ত্রীর সঙ্গে অতিরিক্ত জেলা প্রশাসক জন কেনেডি জাম্বিল, পুলিশ সুপার(এসপি) কাজী আশরাফুল আজীম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান,নকলা উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুল আলম,পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক,উপজেলা আওয়ামী লীগ সভাপতি জিয়াউল হোসেন সহ আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
মন্ত্রী এ সময় নালিতাবাড়ী উপজেলার ১৭৪ টি শিক্ষা প্রতিষ্ঠানের ২হাবার ৩শ২৩ জন শিক্ষার্থীর মাঝে একটি করে সৌর বাতি বিতরণ করেন ।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here