আগামী তিন বছরেও বিয়ের পরিকল্পনা নেই : মেহজাবিন

0
1089

খবর ৭১: বিশেষ দিনের নাটকের নির্ভরযোগ্য নাম মেহজাবিন চৌধুরী। তার নাটক মানেই দর্শকদের বাড়তি আগ্রহ। ইতিমধ্যে দর্শকমনে জায়গা করে নিয়েছেন ভিন্নধর্মী গল্পের নাটক ও অসাধারণ অভিনয়ের কারণে।
সুদর্শনী মেহজাবিনের আজ জীবনে বিশেষ দিন। তার এই বিশেষ দিন উপলক্ষে আজ ও আগামীকাল হাতে রাখেননি কোনও শুটিং। বিশেষ এই সময়টা বাসায়ই কাটাবেন তিনি। পাঠকেররা হয়তো এতক্ষণে বুঝে গেছেন যে মিষ্টি এ অভিনেত্রীর আজ জন্মদিন।
আজকের দিনেই তিনি পৃথিবীর আলো দেখেছেন তিনি। আর তাই দিনটি উদযাপন, বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রাসঙ্গিক বিষয় নিয়ে আমাদের সময় ডট কমের সঙ্গে ।
মেহেজাবিন বলেন, আজ ও আগামীকাল আমি শুটিং রাখিনি। এদুদিন আমি বাসায় পরিবারের সাথে সময় কাটাবো। বিশ্রামে থাকার জন্যই মূলত এ ব্যবস্থা। জন্মদিন উপলক্ষেই সুযোগ পেয়ে বিশ্রাম নিচ্ছি। এ ছাড়া বিশেষ কোনো পরিকল্পনা নেই।
আপনার যতগুলো নাটক এখন পর্যন্ত হিট হয়েছে তার বেশিরভাগ সহ-অভিনেতা অপূর্ব কিংবা আফরান নিশো। এবিষয়ে তিনি বলেন, প্রথম কথা হচ্ছে- এটি আমার ব্যক্তিগত পছন্দ নয়। নির্মাতারাই তাদের কাস্ট করেন। হয়তো এ দুজনের সঙ্গে আমার রসায়ন ভালো ও দর্শকও দেখতে পছন্দ করেন; তাই নির্মাতারা আমাদের নিয়েই কাজ করেন।
গ্লামারগার্লকে নিয়ে দর্শদের আগ্রহের কমতি নেই। মাঝে সামাজিক মাধ্যমে মেহেজাবিনের বিয়ের গুঞ্জন ওঠলেও মুখ খোলেননি তিনি। জন্মদিন উপলক্ষে তার বিয়ের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আগামী দু-তিন বছরের মধ্যে বিয়ে করছি না। আর বিয়ের বিষয়ে কোনও পরিকল্পনাও করিনি। আশাকরি দর্শকরা আমার বিয়ের বিষয়ে ক্লিয়ার হবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here