আগামী জাতীয় নির্বাচন ব্যর্থ হলে দেশ মহাবিপর্যয়ে নিপতিত হবে

0
358

খবর ৭১ঃ বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির ১৪তম পুনর্গঠন বার্ষিকীতে আজ বেলা ১১ টায় পার্টির কেন্দ্রীয় শহীদ মিনারে গণতান্ত্রিক আন্দোলনের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুস্পস্তক অর্পণ করেন। পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, রাজনৈতিক পরিষদের সদস্য বহ্নিশিখা জামালী, আকবর খান, আবু হাসান টিপু ও কেন্দ্রীয় কমিটির সদস্য রাশিদা বেগম, শাহাদাৎ হোসেন খোকন, ¯িœগ্ধা সুলতানা ইভা সহ ঢাকা মহানগর কমিটির নেতৃবৃন্দ পুস্পস্তবক অর্পণ করেন।

শহীদ মিনার চত্ত্বরে আয়োজিত এক সংক্ষিপ্ত সমাবেশে পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেন রাষ্ট্র ও সমাজের বিপ্লবী পরিবর্তনের যে লক্ষ্য নিয়ে ১৪ বছর আগে আমরা যাত্রা শুরু করেছিলাম বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নেতা, সংগঠক, কর্মীরা সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে লড়াই সংগ্রামের ধারার সেই লক্ষ্যকে সামনে এগিয়ে নিয়ে চলেছেন।

তিনি বলেন, মহাজোট ও জোটের অপরাজনীতির মধ্যে দেশ ও জনগণের কোন ভবিষ্যৎ নেই। তিনি দেশ ও জনগণকে রক্ষায় বিপ্লবী গণতান্ত্রিক শক্তির নেতৃত্বে জনগণের নিজস্ব শক্তি বিকশিত করার আহ্বান জানান।

তিনি ভোটের অধিকারসহ গণতান্ত্রিক অধিকার নিশ্চিত এবং গুম-খুন-দুর্নীতি-দুঃশাসন প্রতিরোধে ঐক্যবদ্ধ গণসংগ্রামের ডাক দেন।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন ব্যর্থ হলে তা দেশের জন্য এক মহা বিপর্যয় ডেকে নিয়ে আসবে। এই পরিস্থিতি মোকাবেলায় নির্বাচনে গণতান্ত্রিক পরিবেশ তৈরী করতে অনতিবিলম্বে সরকারকে কার্যকরী রাজনৈতিক উদ্যোগ গ্রহণের আহ্বান জানান।

তিনি এই পুনর্গঠনবার্ষিকীতে দেশবাসীকে আগামী ঈদ-উল-ফিতরে শুভেচ্ছা জানান এবং নিরাপদ যাতায়াত কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here