আকাশ ছোঁয়া পারিশ্রমিকে মুক্তিযুদ্ধের ছবিতে শাকিব

0
301

খবর৭১: ঢাকাই চলচ্চিত্র ইতিহাসে ঢালিউড কিং শাকিব খানই প্রথম পারিশ্রমিক হাঁকিয়েছিলেন ৫০ লাখ টাকা। নবীন নির্মাতা রাশেদ রাহা পরিচালিত ‘নোলক’ ছবিতে শাকিব পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন ৫০ লাখ টাকা। এবার আরেকবার নিজের দাম বাড়ালেন শাকিব খান।

এদিকে কিছুদিন আগে খবর রটেছিল, ৬০ লাখ টাকা পারিশ্রমিক পেয়েও একটি ছবি ছেড়ে দিয়েছেন শাকিব খান। শিডিউল জটিলতায় ছবিটি করতে পারেননি তিনি।

তবে, এবার নতুন খবর পাওয়া গেল ‘নাম্বার ওয়ান শাকিব খান’-এর। জাজ মাল্টিমিডিয়ার নতুন একটি ছবির জন্য ৭০ লাখ টাকা পারিশ্রমিকের প্রস্তাব পেয়েছেন! ছবিটি পরিচালনা করবেন পশ্চিমবঙ্গের রাজ চক্রবর্তী।

দেলোয়ার হোসেন দিল গল্প লিখছেন ছবিটির। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে এই ছবির গল্পভাবনা জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের। জুলাই থেকে ঢাকা ও ঢাকার পাশের কোনো গ্রামে হবে ছবির শুটিং।

কিন্তু ৭০ লাখ টাকা পারিশ্রমিক চূড়ান্ত হওয়ার পরও কি ছবিটি করতে পারবেন শাকিব? এ বিষয়ে প্রযোজক আজিজ বলেন, ‘এখানে পারিশ্রমিক বিষয় নয়। ছবিটির জন্য ঢালাও শিডিউল দরকার। শাকিবের সঙ্গে বিষয়টি নিয়ে কয়েকবার আলোচনা হয়েছে। গল্পটা তার পছন্দ হয়েছে। কিন্তু শিডিউল মেলাতে পারবেন কি না তা নিয়ে দুই পক্ষেরই সন্দেহ। শাকিব তার ক্যারিয়ারে মাত্র একটি মুক্তিযুদ্ধের ছবি করেছেন। ফলে এই ছবির প্রতি তার আগ্রহের কমতি নেই। এখন বাকিটা সময় বলে দেবে।’

নাম ঠিক না হওয়া ছবিতে শাকিব খানের বিপরীতে একজন নতুন নায়িকা নেবেন বলেও জানান আজিজ। যৌথ প্রযোজনা নয়, ছবিটি নির্মিত হবে জাজের একক প্রযোজনায়।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here