আওয়ামী লীগের পরিচিতি সভায় বক্তারা ॥ এমপি আবু জাহিরের মাধ্যমে অবহেলিত লাখাই এখন উন্নয়নের রোল মডেল

0
275

খবর৭১ঃ মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃঅবহেলিত এক জনপদের নাম ছিল লাখাই। রাষ্ট্রীয় অধিকাংশ সেবা থেকে বঞ্চিত ছিল এই উপজেলার জনগণ। ২০০৮ সনের জাতীয় সংসদ নির্বাচনে রেকর্ডসংখ্যক ভোটের ব্যবধানে এডঃ মোঃ আবু জাহিরকে এমপি নির্বাচিত করার পর পাল্টে যায় এই উপজেলার দৃশ্যপট। বিগত প্রায় সাড়ে ১০ বছরে তিনি শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ সকল ক্ষেত্রে নিয়ে এসেছেন বৈপ্লবিক পরিবর্তন। ইতোমধ্যে বলভদ্র সেতুর উপর জেলার সবচেয়ে বড় সেতু নির্মাণের মাধ্যমে রাজধানীর সাথে এই উপজেলাটির যোগাযোগের ব্যবস্থাকে হাতের নাগালে এনে দিয়েছেন এই সংসদ সদস্য। প্রায় দেড়শ’ কোটি টাকা ব্যয়ে শুরু হয়েছে হবিগঞ্জ-লাখাই সড়কের উন্নয়ন কাজ। এছাড়াও রোদ-বৃষ্টি উপেক্ষা করে প্রতিটি দিন তিনি হবিগঞ্জ-লাখাইবাসীর উন্নয়নে পরিমশ্রম করে যাচ্ছেন। এই সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান আওয়ামী লীগ সরকার এবং এডঃ মোঃ আবু জাহির এমপি’র বিকল্প নেই।
মঙ্গলবার বিকেলে লাখাই উপজেলার মোড়াকড়ি উচ্চ বিদ্যালয় মাঠে ওই ইউনিয়নের সকল ওয়ার্ডের নেতাকর্মীদের পরিচিতি সভায় বক্তারা এসব কথা বলেন। ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা উল্লেখ করে আগামীতেও এমপি আবু জাহিরকে নৌকা ভোট দেয়ার আহবান জানান তারা। এ সময় উপস্থিত প্রায় দুই সহশ্রাধিক জনতা দলমত নির্বিশেষে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করার    প্রত্যয় ব্যক্ত  করেন। সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের আরেক নাম। তিনি প্রধানমন্ত্রী হওয়ার পর বাংলাদেশকে নিয়ে গেছেন উন্নয়নের মহাসড়কে।     বিভিন্ন দেশে আজ বাংলাদেশকে উন্নয়নের মডেল হিসেবে বিবেচনা করা হয়ে থাকে। এই সকল উন্নয়ন অব্যাহত রাখতে আগামীতেও আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুকুল আচার‍্য, লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, শাহ রেজাউদ্দিন আহমেদ দুলদুল প্রমুখ।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ ইছাক মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুর রহমানের পরিচালনায় সভায় অন্যান্যের মাঝে বক্তৃতা করেন, একরামুল মজিদ চৌধুরী শাকীল, এডঃ খোকন চন্দ্র গোপ, সালাহ উদ্দিন, আহাম্মদ আলী, গিয়াস উদ্দিন মিয়া, আলী আকবর মাস্টার, পিয়ারো মিয়া, নূর হোসেন মেম্বার, মোজাহিদ মিয়া, মাহফুজ মিয়া, মোক্তার আলম মুক্তি, ইকবাল হোসেন ছোট্টু, এডঃ কামরুল ইসলাম, আক্রাম আলী, রাজ কিশোর দাশ, সওদাগর মিয়া, শেখ শাহ আলম, আলাউদ্দিন মোল্লা, খসরু মিয়া, ইউপি সদস্য তোফাজ্জল হোসেন, সোবহান মিয়া, বাহার মিয়া, মজিবুর রহমান।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here