আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শামীমের বিজয় সুনিশ্চিত করুন : আলহাজ্ব খবিরুজ্জামান বাচ্চু

0
309

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী আলহাজ্ব খবিরুজ্জামান বাচ্চু বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগ তথা জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রার্থী ও আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমের পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে বিজয় সুনিশ্চিত করুন। উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নাই। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেলে পরিণত হয়েছে। একজন শেখ হাসিনার জন্ম হয়েছিল বলেই সব ক্ষেত্রে উন্নয়নের জোয়ার বইছে। তাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী এবং শরীয়তপুর-২ আসনে এনামুল হক শামীমকে নৌকা মার্কায় ভোট দিয়ে এমপি নির্বাচিত করতে হবে। দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
একাদশ সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী এনামুল হক শামীমের পক্ষে বৃহস্পতিবার রাতে শরীয়তপুরের নড়িয়ার মোক্তারের চর ইউনিয়নের বঙ্গবাজারে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এসময় দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
তিনি (আলহাজ্ব খবিরুজ্জামান বাচ্চু) আরও বলেন, বাংলাদেশের উন্নয়নে আবারও জননেত্রী শেখ হাসিনার সরকার প্রয়োজন। তাই আগামী একাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে চতূর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। আর শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের সার্বিক উন্নয়নের লক্ষে নৌর্কার মার্কার প্রার্থী এনামুল হক শামীমকেই এমপি হিসেবে প্রয়োজন। এনামুল হক শামীম এমপি হলেই শরীয়তপুর-২ আসনে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হবে। এজন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here